রাস্তা দখল করে বেআইনি নির্মাণ ভাঙলো আসানসোল পুরনিগম

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ প্রায় তিন বছর ধরে অভিযোগ জমা পড়েছিলো আসানসোল পুরনিগমের কাছে। শেষ পর্যন্ত শুক্রবার আসানসোল পুরনিগমের ৫২ নং ওয়ার্ডে রাধানগর রোডে রাস্তা দখল করে বেআইনি নির্মাণ ভাঙলো পুর প্রশাসন। পুরনিগমের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার আরকে শ্রীবাস্তব ও হিরাপুর থানার পুলিশের উপস্থিতিতে এদিন সেই বেআইনি নির্মাণ ভাঙেন পুর কর্মীরা।
জানা গেছে, ৫২ নং ওয়ার্ডের বার্ণপুরের রাধানগর রোডের বাসিন্দা সুস্মিতা মুখোপাধ্যায় গত ২০২০ সালে আসানসোল পুরনিগমের কাছে একটি লিখিত অভিযোগ করেছিলেন। তাতে তিনি বলেছিলেন, তার প্রতিবেশী সন্ধ্যা দাস ১০ ফুট রাস্তার বেশকিছুটা দখল করে নির্মাণ করেছেন। এরফলে তিনি নিজের বাড়িতে গাড়ি ঢোকাতে পারছেন না।


এই প্রসঙ্গে এদিন পুরনিগমের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার বলেন, এই এলাকার এক বাসিন্দা অভিযোগ করেন তিন বছর আগে যে তার রাস্তা দখল করা হয়েছে। তাতে তার সমস্যা হচ্ছে। দলিলে দেখা যায় যে, ১০ ফুটের রাস্তার প্রায় দেড় ফুট দখল করে বেআইনি নির্মাণ করা হয়েছে। যার বিরুদ্ধে এই অভিযোগ ছিলো, তাকে নোটিশ দিয়ে শুনানিতে ডাকা হয়েছিলো। কিন্তু তিনি আসেননি ও কোন প্রমাণ দেখাতে পারেননি। তাই এদিন ঐ নির্মাণ ভেঙে দেওয়া হয়েছে। এই কাজে যাতে কোন সমস্যা ও বাধা না হয়, তারজন্য পুলিশকে সঙ্গে নেওয়া হয়েছিলো।
যার বিরুদ্ধে এই বেআইনি নির্মাণের অভিযোগ তার কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

riju advt

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *