RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে দোকানের শোকেস থেকে গহনা হাতিয়ে নিয়ে সেই দোকানের দোকানদারকে বিক্রির চেষ্টা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : একি কাণ্ড ঘটে গেল রানীগঞ্জের রক্ষা কালী মন্দির গলিতে। এক নেশার ঘোরে থাকা যুবক, সোনার রুপোর গহনার দোকানে দিনের বেলায় দোকান মালিকের অনুপস্থিতির সুযোগে গহনার দোকানের শোকেসে থাকা বেশ কিছু গহনা হাতিয়ে নিয়ে সেই দোকানের দোকানদারকে তা বিক্রি করতে চাই, বলে দাবি করে ঝিমুতে থাকে দোকানে।

দোকানদার বিষয়টি লক্ষ্য করে দেখে যে তার শোকেসে সাজিয়ে রাখা সব গহনা গুলি সে মুঠোয় ভরে তাকেই দিতে যাচ্ছে। বিষয়টি লক্ষ্য করেছে দাবি করে তারই গহনা সে তাকে দিচ্ছে কি করে। এ কথা বলতেই তড়িঘড়ি ওই যুবক পালাতে গেলে তাকে স্থানীয় এলাকার বাসিন্দারায় ঘিরে ধরে ব্যাপক গণপ্রহার দেয়। পরে এই ঘটনার খবর রানীগঞ্জ থানার পুলিশকে দেওয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মারমুখী জনতার হাত থেকে উদ্ধার করে ওই যুবককে। রানীগঞ্জের এই ঘটনা কে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এলাকার ব্যবসায়ীরা দাবি করেছেন তারা একেবারে নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকায় বেশ কিছু সোনার গহনার ব্যবসায়ী রয়েছে যেখানে বেশ কয়েক দফায় চলবে দের উপদ্রব লক্ষ্য করা গেছে যা নিয়ন্ত্রণ করার জন্য পুলিশ প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি করেছেন তারা।

Leave a Reply