BARABANI-SALANPUR-CHITTARANJAN

শুক্রবার সালানপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো, প্রস্তুতি জোর কদমে

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়/ কাজল মিত্র :- ( Abhishek Banerjee ) পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের সালানপুর ব্লকে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের প্রচারে শুক্রবার আসছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়। এদিনের প্রচারে অভিষেক দলের প্রার্থীদের হয়ে রোডশো করবেন। সেই রোডশো হবে প্রায় আড়াই কিলোমিটারের বলে জানা গেছে। এর জন‍্যে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব দিন কয়েক আগে থেকে প্রস্তুতি শুরু করেছে। বৃহস্পতিবার সকাল থেকে সালানপুর ব্লকের রুপনারায়নপুর হিন্দুস্তান কেবলস্ মাঠে অস্থায়ী হেলিপ‍্যাড তৈরী কাজ শুরু হয়েছে। শুক্রবার দুপুর দেড়টা নাগাদ এই অস্থায়ী হেলিপ্যাডে অভিষেক বন্দোপাধ্যায়ের হেলিকপ্টার নামবে। সেখান তিনি ডিএভি স্কুলে আসবেন। সেখানে তাকে দলের তরফে স্বাগত জানানো হবে। তারপর তার রোডশো শুরু হবে। পাশাপাশি গোটা এলাকায় দলীয় পতাকা লাগানোর কাজ করছেন তৃনমুল কংগ্রেসের কর্মীরা। অভিষেক ব্যানার্জী স্বাগতম লেখা ব্যানার দিয়ে রোডশো যাওয়ার রাস্তা ছেয়ে ফেলা হয়েছে।


এই বিষয়ে সালানপুর ব্লকের সহ সভাপতি ভোলা সিং বলেন, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়কে স্বাগত জানাতে সালানপুর বাসী প্রস্তুত। পাশাপাশি দলের পক্ষ থেকেও যাবতীয় ব‍্যবস্থা করা হয়েছে। শুক্রবার তিনি ডিএবি স্কুল ময়দান থেকে কেন্দুয়াডিহি পর্যন্ত আড়াই কিমি রাস্তায় একটি রোড শোতে অংশ নেবেন।
এদিকে অভিষেক বন্দোপাধ্যায়ের রোডশোর জন্য ঐ এলাকায় গাছের ডাল কাটা হচ্ছে। নিচু হয়ে থাকা বিদ্যুতের তারও সরানো কাজ করা হচ্ছে গত তিনদিন ধরে। এরজন্য ঐ এলাকায় বিদ্যুৎ সরবরাহ প্রতিদিন সকালের দিকে বেশ কয়েক ঘন্টা বন্ধ রাখা হয়েছে। পুলিশ প্রশাসনের তরফে বলা হয়েছে, অভিষেক বন্দোপাধ্যায়ের নিরাপত্তার কথা ভেবে যাবতীয় কাজ করা হচ্ছে।

Leave a Reply