ASANSOL

রোটারি ক্লাব অফ আসানসোল রয়াল বেঙ্গলের ৪ তম ইনস্টলেশন সেরিমনির আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় :শনিবার সন্ধ্যায় রোটারি ক্লাব অফ আসানসোল রয়াল বেঙ্গলের ৪ তম ইনস্টলেশন সেরিমনি অনুষ্ঠিত হল আসানসোল ক্লাবে। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান বিশিষ্ট ব্যবসায়ী এবং আসানসোল দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটি বা আড্ডার ভাইস চেয়ারম্যান কবি দত্ত। এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি শচীন রায়, দীপক রুদ্র , ব্যবসায়ী ও উপদেষ্টা স্বপন চৌধুরী, বিশিষ্ট আইনজীবী অমিতাভ মুখার্জী, ড: রমন রাজ, ড: অভিষেক মন্ডল সহ আরো অনেকে।


আসানসোল রোটারি ক্লাব রয়েল বেঙ্গলের সভাপতি সৌম্য চৌধুরী বলেন, তাদের এই ক্লাবে সবাই ৪০ বছরের নিচে তরুণ প্রজম্মের সদস্য রয়েছেন। তারা সারা বছর ধরে বিভিন্ন সমাজ সেবামূলক কাজকর্ম করে থাকেন। কিছুদিন আগেই একটি সরকারি স্কুলে যেখানে আর্থিকভাবে সচ্ছল নয় এমন অনেক পরিবারের ছাত্র-ছাত্রী পড়াশোনা করে যাদের জন্য তাদের সংস্থার পক্ষ থেকে বিনামূল্যে আই চেকআপ ক্যাম্প এর আয়োজন করা হয়। এছাড়া আগামীদিনে সাধারণ মানুষের জন্যে একটি লিগ্যাল আওয়ারনেস ক্যাম্প করানোর ইচ্ছে রয়েছে।



এছাড়া উজ্জ্বল রায় বলেন করোনা পরিস্থিতির সময় তারা আসানসোল জেলা হাসপাতালে পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন। এছাড়া গার্লস কলেজে সেনিটারি প্যাড ভেন্ডিং মেশিন, বিবি কলেজে টেবিল টেনিস বোর্ড, দুটি স্কুলে কম্পিউটারের সরঞ্জাম দিয়েছেন। এভাবেই তারা সমাজে যেখানেই প্রয়োজন সেই সেবার কাজে নিযুক্ত থাকবেন। ওই অনুষ্ঠানে রোটারি ক্লাব রয়েল বেঙ্গলের সেক্রেটারী শমীক পাল , কোষাধ্যক্ষ অর্ণব ঘোষ, আইপিপি উজ্জল রায় অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করে তোলার জন্য সকলকে ধন্যবাদ জানান।
এছাড়া উপস্থিত ছিলেন ঋত্বিক ঘটক, কৌস্তভ ব্যানার্জী, সৌরদীপ ঘাঁটি, প্রণয় চ্যাটার্জি, দেবরূপ রুদ্র ছাড়াও অন্যান্য সদস্য ও অতিথিরা।

Leave a Reply