DURGAPUR

দূর্গাপুরে জাতীয় সড়কে চলন্ত গাড়িতে আগুন, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, দূর্গাপুর,  রাজা বন্দোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার ইস্পাত নগরী দুর্গাপুরের ১৯ নং জাতীয় সড়কে চলন্ত গাড়িতে আচমকা আগুন। আর এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ালো শনিবার দুপুরে। দুর্গাপুরের ডিভিসি মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে একটি চার চাকা গাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


দুর্গাপুরের বিধান নগরের বাসিন্দা সমক চট্টোপাধ্যায় এদিন দুপুরে তার মাকে নিয়ে এই চারচাকা গাড়িতে করে সিটি সেন্টারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য আসছিলেন। হঠাৎই তিনি ডিভিসি মোড় পার করার পরে দেখতে পান চলন্ত গাড়ির সামনে থেকে ধোঁয়া বেরোচ্ছে। সঙ্গে সঙ্গে তিনি ১৯ নং জাতীয় সড়কে গাড়ি থামিয়ে তড়িঘড়ি মাকে নিয়ে নেমে পড়েন। নিমেশের মধ্যে সেই গাড়িটিতে আগুন লাগে ও দাউ দাউ করে জ্বলতে থাকে গোটা গাড়ি। অল্পের জন্য রক্ষা পান মা ও ছেলে। স্বাভাবিক ভাবেই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জাতীয় সড়কের যে লেনে গাড়িতে আগুন জ্বলছিল, সেই লেনে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দূর্গাপুর পুলিশ। পরে দমকল বাহিনীর একটি ইঞ্জিনও আসে। বেশ কিছুক্ষনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে দমকলকর্মীরা। আগুন নেভানোর পরে গাড়িটিকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। আগুন লাগার কারণ নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে প্রাথমিক তদন্তের পরে দমকলকর্মীদের অনুমান, কোনভাবে শট সার্কিট থেকে গাড়িতে এই আগুন লেগে থাকতে পারে।

Leave a Reply