ASANSOL

আসানসোলে আদিবাসী সম্প্রদায়ের সভায় ধামসা বাজালেন শত্রুঘ্ন সিনহা, পরিবারবাদ ও দূর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী ও বিজেপিকে আক্রমণ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পরিবাদবাদ ও দূর্নীতি ( ভ্রষ্টাচার) নিয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রের শাসক দল বিজেপিকে আবারও আক্রমণ করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। শনিবার দুপুরে আসানসোলের রবীন্দ্র ভবনে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে আসানসোল লোকসভা নির্বাচনকে সামনে রেখে এক সভার আয়োজন করা হয়েছিলো। সেই সভায় মুলতঃ আদিবাসী, এসসি, এসটি সম্প্রদায়ের মানুষ ও বিভিন্ন সংগঠনের সদস্যদের ডাকা হয়েছিলো। এই সভায় তৃনমুল কংগ্রেসের প্রার্থী গলায় আদিবাসীদের অন্যতম প্রাচীন বাদ্যযন্ত্র ” ধামসা ” গলায় ঝুলিয়ে নেন। পরে বেশ কয়েক মিনিট সেই দুহাত দিয়ে তিনি বাজান।


এই সভা থেকেই শত্রুঘ্ন সিনহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে বলেন, তিনি এখন “প্রধানমন্ত্রী” কম, “প্রচার মন্ত্রী ” বেশী হয়ে গেছেন। পুরসভা নির্বাচন, এমএলএ বা এমপি নির্বাচন কোন কিছুই বাদ দিচ্ছেন না। ২৪ ঘন্টা, ৭ দিন, ৩৬৫ দিন সব জায়গায় চলে যাচ্ছেন হাওয়াই জাহাজ করে প্রচার করতে। প্রধানমন্ত্রী বলেন তিনি ১৮ ঘন্টা কাজ করেন। কখন তিনি কাজ করেন, সেটাই তো দেশের মানুষ জানতে চান। তারজন্য তো সাড়ে ৮ হাজার কোটি টাকা খরচ হয় হাওয়াই জাহাজে।


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি নেতারা প্রায়শই বাংলায় বক্তব্য রাখতে এসে রাজ্যের শাসক দলকে পরিবারবাদ ও দূর্নীতি নিয়ে আক্রমণ করেন। এই প্রসঙ্গে এদিনের সভা থেকে ঘাসফুলের প্রার্থী পাল্টা জবাবে বলেন, ঐ দলের নেতারা পরিবারবাদ ও দূর্নীতি নিয়ে বলেন। আমি বলছি,বিজেপির নেতাদের মধ্যে সবচেয়ে বেশি পরিবারবাদ ও দূর্নীতি রয়েছে। যা দেশের কোনদলে নেই।
এদিনর সভায় অন্যদের মধ্যে ছিলেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক ও আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *