PANDESWAR-ANDAL

পোল্ট্রির ডিম ভাঙতেই বেরিয়ে সাপের বাচ্চা ? ছড়ালো আতঙ্ক !

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, জামুড়িয়া :   পোল্ট্রির ডিম ভাঙতেই বেরিয়ে সাপের বাচ্চা, আর তা নিয়েই ছড়ালো আতঙ্ক।Bদিকে দিকে যখন সানডে হইয়া মনডে রোজ খাওয়া আন্ডে এই নিদান দেওয়া হচ্ছে, তখনই পোল্ট্রি মুরগির ডিম ভাঙ্গায় নাকি সেখানে সাপের বাচ্চা বের হয়ে এসেছে এমনই আশ্চর্য চকিত ঘটনা এবার নাড়া ফেলে দিয়েছে খনি অঞ্চল শিল্পাঞ্চলে। সারা পৃথিবীতেই পতি মুহূর্তে ঘটছে নানান আশ্চর্যজনক সব কাণ্ডকারখানা আর সে রূপভাতেই অদ্ভুত কান্ড কারখানায় সাক্ষী হয়ে গেল এবার জামুড়িয়ার খোট্টাডি গ্রামের বাসিন্দারা।

বৃহস্পতিবার পাণ্ডবেশ্বর থানা অন্তর্গত এই কোডটার ডি গ্রামে এক গৃহবধূ সকালে খাবার তৈরি করার সময় পোল্ট্রির ডিম ভাঙতে গিয়ে ঘটে এই ঘটনা বলে এই দাবি করলেন ওই মহিলা। কড্রাম এর সঙ্গে জানা যায় এদিন শ্যামলা অঞ্চলের খোট্টাডি গ্রামের দিহি পাড়ার বাসিন্দা শেখ মান্নানের স্ত্রী মালা বিবি তার বাড়ির সদস্যদের জন্য সকালের জলখাবার তৈরি করতে গিয়ে ডিম ভাজতে সব প্রস্তুতি নেওয়ার সময় লক্ষ্য করে ডিম ফাটানোর সময় যে অংশ ওই বাটিতে পড়েছে তা অনেকটা সাপের মতোই যা দেখে আতঙ্কিত হয়ে পড়েন তিনি মুহূর্তে বিষয়টি পাড়া-প্রতিবেশী ও পরিবারের সদস্যদের জানালে সকলেই তা নিয়ে হৈচৈ শুরু করে দেয়।

বেশ কয়েকজন তো ডিম খেতে মানা করে দেয় এই বিষয়ে লক্ষ্য করে অনেকেই বলেন ডিম খাবেন না এতে কখন কি হতে পারে তা নিয়ে রয়েছে সন্দেহ। ওই গৃহবধূ তো এই বিষয় লক্ষ্য করে আতঙ্কিত হয়ে পড়েছেন তিনি দাবি করেন এটা না দেখে বাচ্চাকে খাওয়ালে তাহলে কি হত যা ভেবেই তিনি শিউরে উঠছেন। অনেকেই বলেন ডিম তো খাচ্ছেন কিন্তু সাবধানে দেখে শুনে খাবেন নয়তো যে কোন মুহূর্তে ঘটতে পারে বড়সড়ো বিপদ।
যদিও এই সমস্ত বিষয়টি নিয়ে এখনো বৈজ্ঞানিক কোনো তথ্য উঠে আসে নি।

Leave a Reply