ASANSOL

এসবিএফসিআই আড্ডা চেয়ারম্যান কবি দত্তকে অভিনন্দন জানাল


বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:* বৃহস্পতিবার সাউথ বেঙ্গল ফেডারেশন অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এসবিএফসিআই এর একটি প্রতিনিধি দল নবনিযুক্ত আড্ডা চেয়ারম্যান কবি দত্তকে অভিনন্দন জানায়। প্রসঙ্গত উল্লেখ্য যে,  কবি দত্ত নিজেও এসবিএফসিআই-এর একজন আজীবন সম্মানিত সদস্য। এডিডিএ অর্থাৎ আসানসোল দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটির  সমস্যা সম্পর্কে কবি দত্তকে নতুন করে ব্যাখ্যা করার জন্য কোন প্রয়োজন নেই। কারণ নিজেও তিনি অবগত বেশ কিছু বিষয়ে যেটি তিনি আর আগেও সংবাদ মাধ্যমকে বলেছিলেন।এসবিএফসিআই এর প্রতিনিধিদের মধ্যে
ভি কে ঢালের পাশাপাশি সাধারণ সম্পাদক জগদীশ বাগরি, পবন গুটগুটিয়া, রানিগঞ্জের শিল্পপতি রাজু চৌধুরী, শঙ্কর (রিজু) চ্যাটার্জি, হরিনারায়ণ আগরওয়াল, বার্নপুর চেম্বারের সম্পাদক সুভাষ আগরওয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।



এসবিএফসিআই এর সভাপতি ভি কে ঢাল কবি দত্তের মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ বার্তা পাঠিয়েছেন যে এডিডিএ-এর ইতিহাসে প্রথমবারের মতো ব্যবসায়ী শ্রেণী এত সম্মান পেয়েছে।
এসবিএফসিআই-এর প্রতিনিধিদের সাথে দেখা করার আগে, কবি দত্ত মুখ্যমন্ত্রীর সাথে একটি ভার্চুয়াল বৈঠক করেন, এই বৈঠকে মুখ্যমন্ত্রী প্রথমবারের মতো বেআইনি দখলের বিষয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন।
কবি দত্ত বলেন যে শীঘ্রই আসানসোল এবং দুর্গাপুরের জন্য দুটি পৃথক হোয়াটসঅ্যাপ নম্বর জারি করা হবে, যদি কেউ সেই নম্বরে কোনও নতুন করে বেআইনি দখলের চেষ্টা পর্যবেক্ষণ করেন তবে সেই হোয়াটসঅ্যাপ নম্বরে সঠিক ছবি পাঠালে অবিলম্বে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply