PANDESWAR-ANDAL

লাউদোহাতে তৃণমূলের বিজয় মিছিল

বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, লাউদোহা : রবিবার দুর্গাপুর ফরিদপুর (লাউদোহা) ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আয়োজন করা হয় বিজয় মিছিল । এদিন সকাল দশটা নাগাদ মিছিলটির সূচনা হয় ঝাঁঝরা এমআইসি গেট এর সামনে থেকে ।‌ শেষ হয় লাউদোয়া থানা মোড়ে । মিছিলে উপস্থিত ছিলেন দলের ব্লক সভাপতি শতদ্বীপ ঘটক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুজিত মুখোপাধ্যায় সহ অন্যান্যরা । বিজয় উল্লাসে সবুজ আবিরে একে অপরকে রাঙিয়ে দেয় নেতা কর্মীরা ।



উল্লেখ্য সদ্য সমাপ্ত লোকসভা ভোটে আসানসোল কেন্দ্রে বিজেপি প্রার্থীকে পরাজিত করে জয়ী হয়েছেন তৃণমূলের শত্রুঘ্ন সিনহা । জয় এসেছে প্রায় ৬০ হাজার ভোটের ব্যবধানে । আসানসোল লোকসভার অন্তর্গত সাতটি বিধানসভার মধ্যে শাসক দল সবচেয়ে বেশি ৪০,০২৫ ভোটের লিড পেয়েছে পাণ্ডবেশ্বর বিধানসভা এলাকা থেকে । এরমধ্যে লাউদোহা ব্লকে শাসক দল এগিয়ে রয়েছে ২০,৪৩৬ ভোটে ।

বিজয় মিছিল শেষে দলের ব্লক সভাপতি শতদ্বীপ ঘটক বলেন লোকসভা হোক বা বিধানসভা দুর্গাপুর-ফরিদপুর (লাউদোহা) ব্লকে তৃণমূল সবসময় এগিয়ে থাকে । কারণ সারা বছর আমরা এলাকার মানুষের পাশে থাকি । তাই প্রতিটি ভোটেই স্থানীয়রা দু’হাত উজার করে ভোট দেয় তৃণমূলকে । ২০২৬ সালের বিধানসভা ভোটেও এই ব্লক থেকেও রেকর্ড ভোটের লিড পাবে তৃণমূল প্রার্থী বলে আশা প্রকাশ করেন শতদীপ বাবু ।

Leave a Reply