বাংলায় মমতা ব্যানার্জীর বিকল্প কিছু নেই : চন্দ্রিমা

আসানসোল,৮ ই ডিসেম্বর, ২০১৯, সৌরদীপ্ত সেনগুপ্ত:  গতকাল আসানসোলের জামুড়িয়ার কেন্দা ফুটবল ময়দানে পশ্চিম বর্ধমান জেলা মহিলা সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল।
এই অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন রাজ্যের স্বাস্থ্য মন্ত্রী এবং তৃণমূল  কংগ্রেসের মহিলা সভানেত্রী শ্রীমতী চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানেই তিনি বলেন, “বাংলা মমতা ব্যানার্জীর, এর বিকল্প কিছুই নেই।

riju advt

গোটা দেশ তথা রাজ্যের প্রতিবাদী কণ্ঠস্বর বলতে এই মমতা ব্যানার্জী, তারপর অন্য কেউ।” এরই সঙ্গে তিনি আরো  বলেন, “খড়্গপুর, করিমপুর ও কালিয়াগঞ্জ উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস যে ভাবে জয়লাভ করেছে, তাতে বাংলায় বিজেপির কী পরিস্থিতি তা সবাই জেনে গেছে।’ কটাক্ষের সুরে কেন্দ্র সরকারকে উদ্দেশ্য করে বলেন, “বিজেপি এনআরসি নিয়ে যত লাফালাফি করুক না কেন, মমতা ব্যানার্জী যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন বাংলা থেকে একজন মানুষকে কেউ বিতাড়িত করতে পারবে না।”

   স্বাস্থ্য মন্ত্রী ছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম, আইন ও বিচার বিভাগীয় মন্ত্রী   মলয় ঘটক। মঞ্চ থেকে মলয় ঘটক বলেন, “পশ্চিম বাংলায় তৃণমূল কংগ্রেস ছাড়া আর অন্য কোনও রাজনৈতিক দল থাকবে না। এর প্রমাণ বাংলার মানুষ বার বার দিয়ে যাচ্ছেন।” তিনি আরও বলেন, “বাংলার উন্নয়নের পাশাপাশি মহিলাদের জন্য যে উন্নয়ন করেছে মমতা, তা অন্য কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী করেননি।”
 এদিনের অনুষ্ঠানে মঞ্চে হাজির ছিলেন তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি, মেয়র তথা পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি, জেলা সভাধিপতি শ্রীমতী সুভদ্রা বাউরি,পশ্চিম বর্ধমান জেলার মহিলা সভানেত্রী এবং আসানসোলের মিউনিসিপ্যাল করপোরেশন কাউন্সিলর আলপনা ব্যানার্জী প্রমুখ। সঙ্গে ছিলেন মালা সাহা-সহ সমস্ত ব্লকের সভাপতি ও কর্মীরা।