আসানসোল উত্তর বিধানসভায় মন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে দলীয় কর্মীদের স্বীকৃতি সম্মান অনুষ্ঠানের আয়োজন:

বেঙ্গল মিরর, আসানসোল, ১৬ ই মার্চ ২০২০,  সৌরদীপ্ত সেনগুপ্ত:
গতকাল রবিবার আসানসোলে আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে  একটি স্বীকৃতি সম্মান অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রসঙ্গত ২৯৪ টি বিধানসভায় এরকম স্বীকৃতি সম্মানের অনুষ্ঠান আয়োজন করা হয়। 
 আসানসোল উত্তর ব্লকের পুরাতন কর্মীদের নিয়ে এই স্বীকৃতি সম্মান অনুষ্ঠান আসানসোল বি এন আর পার্টি অফিসে আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে অনেক পুরনো কর্মীদের দেখা যায়।

riju advt

 অনুষ্ঠানে মন্ত্রী মলয় ঘটক বলেন, ” আমরা সবাই দিদির সৈনিক, তৃণমূল কংগ্রেস যেমনটি চাইবে সেইরকম সবাই মেনে চলবেন।”
আইন মন্ত্রী আরো বলেন, “আপনারা দলের স্বার্থে এখনে একজোট হয়ে সামিল হয়েছেন। মুখ্যমন্ত্রী এই কর্মসূচি ঘোষনা করে পার্টিতে সবাইকে পুনরায় সামিল হতে সবাইকে আহ্বান করার সঙ্গে সঙ্গে এই বার্তাও দিয়েছেন যে আমাদের কিছু কর্মীদের অহঙ্কারের কারণে বেশ বড় সংখ্যায় কর্মীরা সংগঠন থেকে দূরে সরে গেছেন। এসমস্ত কাটিয়ে দলের স্বার্থে সবাইকে একজোট হতে হবে।”
  এরই সঙ্গে দলের নেতা কর্মীরা যাতে দলের অনুষ্ঠান এবং কর্মসূচীর ব্যাপারে অবগত হতে পারেন সেকারণে     একটি হোয়াৎসপ্প গ্রুপ তৈরি করবার কথা ঘোষণা করেন।
এরপর একটি সাংবাদিক বৈঠক করে মন্ত্রী বলেন যে, জনসংযোগ বাড়ানোর জন্যে চায়ের দোকানে বৈঠকের প্রসঙ্গ থাকলেও তিনি এমনিতেই সাধারণ মানুষের সঙ্গে নিবিড়ভাবে যুক্ত এবং এক্ষেত্রে যাতে আরও পুরনো মানুষ তাদের ভ্রান্ত ধারণা বর্জন করে দলে পুনরায় সামিল হতে পারেন সে বিষয়টির ওপর তিনি নজর দেবেন।
  এই অনুষ্ঠানে মন্ত্রী মলয় ঘটক নিজের দলের কর্মীদের স্বারক, মেমেন্টো প্রদান করে সম্মানিত করেন। উপস্থিত ছিলেন আসানসোল নর্থ ব্লক সভাপতি গুরুদাস চ্যাটার্জী, উৎপল সিনহা, ভানু বোস এবং বহু সংখ্যায় তৃণমূল কর্মীরা।