বারাবনি বিধায়কের নির্দেশে সালানপুর ব্লকের ১০০জন নাপিতের মধ্যে খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণ

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, সালানপুর:-
বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় নির্দেশ অনুযায়ী সালানপুর তৃণমূল কংগ্রেসের তরফে মঙ্গলবার রূপনারায়ানপুর তৃণমূল কংগ্রেস কার্যালয়ে সালানপুর ব্লকের ১০০জন নাপিতের মধ্যে খাদ্যদ্রব্য সামগ্রিক বিতরণ করা হয়।

riju advt

বিধায়ক বিধান উপাধ্যায় নিজের হাতে ১০০ জন নাপিতদের
চাল,ডাল,আলু,সোয়াবিন বড়ি,বিভিন্ন ধরনের কাঁচা সবজি প্রভৃতি সামগ্রিক তুলে দেন।
তাছাড়া রূপনারায়ানপুর নিবাসী
জে.ভট্টাচার্য,রাজীব চ্যাটার্জী, সুদীপ্ত রায়,সমু দত্ত মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে মোট ২৫হাজার টাকার চেক তুলে দেন বিধায়ক বিধান উপাধ্যায় হাতে।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন লকডাউন পর থেকে সালানপুর ব্লকের সমস্ত সেলুন বন্দ রয়েছে,তারা পুরোপুরি কর্মহীন হয়ে পড়েছে, তাই তাদের কষ্টের মধ্যে দিন কাটছিলো,এই জন্য তাদের কথা মাথায় রেখে সালানপুর তৃণমূল কংগ্রেসের তরফে আজ রূপনারায়ানপুর তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে ১০০জন নাপিতের হাতে খাদ্য দ্রব্য সামগ্রিক তুলে দেওয়া হল, এবং দুই দিন পরে আরো এদের ৫কেজি করে চাল দেওয়া হবে।যাতে তাদের কষ্টের মধ্যে দিন না কাটাতে হয়।
তাছাড়া আজ রূপনারায়ানপুর নিবাসী জে.ভট্টাচার্য,রাজীব চ্যাটার্জী, সুদীপ্ত রায়,সমু দত্ত 
মুখ্যমন্ত্রি ত্রাণ তহবিলে মোট ২৫ হাজার টাকার চেক তুলেদেন।আমি তাদের ধন্যবাদ জানাই
 মুখ্যমন্ত্রীর এই করোনা মহামারী লড়াই এ সাহায্য করার জন্য এবং আমি বাকিদের অনুরোধ করবো সামর্থ অনুযায়ী সবাই কিছুকিছু অনুদান প্রদান করুন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।
এই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান রানু রায়, রূপনারায়ানপুর পঞ্চায়েত সদস্য কল্যাণী রক্ষিত, অনিতা দাস,সুলেখা দাস,
অপরাজিতা কর্মকার,
সমাজসেবী দীনেশ লাল শ্রীবাস্তব,অরূপ রক্ষিত,আশুতোষ তেওয়ারী, জনার্ধন সিং সহ আরো অনেকে।