পশ্চিম বর্ধমান জেলার প্রতিটি বিধানসভা ২০২১ এ তৃনমুল কংগ্রেসের হবে, এটাই আমার একমাত্র লক্ষ্য”- কর্ণেল দীপ্তাংশু চৌধুরী, জেলা পর্যবেক্ষক

আসানসোল ১২ জুন,২০২০, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত: 
সারা দেশে পঞ্চম দফার লকডাউন চলছে। কিন্তু এর মধ্যেও যেন আগামী ২০২১ এর বিধানসভা ভোটের প্রস্তুতি এখন থেকেই শুরু হয়ে গেছে সমস্ত রাজনৈতিক দলের মধ্যে। বুধবার আসানসোলের কাছেই পান্ডবেশ্বর বিধানসভার পঞ্চায়েত এলাকার নেতা ও কর্মীদের সঙ্গে হরিপুরের বিধায়ক কার্যালয়ে এক গুরুত্বপূর্ণ বৈঠক করলেন পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের পর্যবেক্ষক কর্ণেল দীপ্তাংশু চৌধুরী ও জেলা সভাপতি তথা বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি। 

riju advt

    জেলা তৃণমূল কংগ্রেস এবং পাণ্ডবেশ্বর বিধানসভার সাংগঠনিক শক্তি মজবুত করতেই মূলত বৈঠকটি করা হয়।
এই বৈঠকেই কর্ণেল দীপ্তাংশু চৌধুরী বলেন,  “পশ্চিম বর্ধমান জেলার সব কয়টি বিধানসভা ২০২১ এ তৃনমুল কংগ্রেসের হবে, এটাই আমার একমাত্র লক্ষ্য”। 
  তিনি বলেন, ” নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে এই জেলায় দলের পর্যবেক্ষক করে পাঠিয়েছেন এবং সেকারণেই আমার কাছে এই জেলার প্রতিটি বিধানসভা সমান গুরুত্ব রাখে।”
   তিনি আরো বলেন ” দলের নেতা ও কর্মীদের সঙ্গে থাকতে ভালো লাগে।  দলের নেতা কর্মীদের সঙ্গে কথা বলতেই এখানে এসেছি। আপনারা বর্তমান পরিস্থিতিতে কেমন আছেন সেটাই পর্যবেক্ষণ করতে  এসেছি। পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি লক ডাউনে বিধানসভার পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার সাধারণ মানুষের সেবা করতে সক্রিয় ছিলেন।
      
 লক ডাউন পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা এলাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জন্য কাজ করেছেন। 
   বৈঠকে অংশ নিতে আসা সকল নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন আগামী দিনেও  সাধারণ মানুষের পাশে থেকে, তাদের সেবা করতে হবে।