দেবাশীষ ঘটক ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রান্তিক ও কর্মহীন গৃহবন্দী মানুষের মধ্যে সবজী মুদিখানার সামগ্রী বিতরণ

আসানসোল, ১৬ ই জুন ২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত :   করোনা ভাইরাস পরিস্থিতিতে লক ডাউনের সময় থেকে দেবাশীষ ঘটক ফাউন্ডেশন  প্রান্তিক ও কর্মহীন গৃহবন্দী মানুষ যাতে খাদ্য সামগ্রীর সংকটে যাতে না পড়ে তার জন্য এই সংগঠন লক ডাউনের সময় থেকে কাজ করে চলেছে। 

riju advt

আজ আসানসোল কর্পোরেশন এর মেয়র ইন কাউন্সিল অভিজিৎ ঘটক মহাশয় বি এন আর মোড়ে তূণমূল ভবনের সামনে সবজি ও খাদ্য সামগ্রী তুলে দেন। প্রায় দুশো মানুষের হাতে এই সবজি, আনাজ তুলে দেওয়া হয়।
এ বিষয়ে জেলা মেয়র ইন কাউন্সিল অভিজিৎ ঘটক বলেন, ” আমাদের সংগঠন এবং দলের সদস্যরা বিগত আড়াই মাস ধরে গরীব মানুষের মধ্যে সবজি, মুদিখানার সামগ্রী প্রান্তিক মানুষের হাতে তুলে দিচ্ছি।

নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই ছয় মাসের রেশন মানুষকে বিনামূল্যে দেবার কথা ঘোষণা করেছেন। আমরা দলীয় তরফ থেকেও খাদ্য সামগ্রী মানুষের মধ্যে বিচরণ করছি। অন্যান্য দলগুলি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায় মানুষের পাশে দাঁড়িয়ে মাঠে নেমে কাজ একমাত্র আমাদের দল করে চলেছে। মানুষ আমাদের আশীর্বাদ করছেন ঘুম তাদের সঙ্গে নিয়েই আমরা এগিয়ে যাব। ২০২১ সালে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী নির্বাচিত হবেন।”