দূর্গাপুর পুরনিগমের ১৪ নং ওয়ার্ডে তৃণমূল যুব কংগ্রেসের কার্যালয়ের উদ্বোধন করলেন জেলা পর্যবেক্ষক ও জেলা সভাপতি

বেঙ্গল মিরর,২৯ শে জুন, সৌরদীপ্ত সেনগুপ্ত, 

দূর্গাপুরঃ দূর্গাপুর পুরনিগমের ১৪ নং ওয়ার্ডে সোমবার তৃণমূল যুব কংগ্রেসের একটি কার্যালয়ের উদ্বোধন যৌথ ভাবে করেন এসবিএসটিসির চেয়ারম্যান তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের পর্যবেক্ষক কর্ণেল দীপ্তাংশু চৌধুরী ও জেলা সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। এই মেয়র বলেন, যেমন মন্দির তৈরী করে সেখানে ভগবানের প্রতিমা এনে প্রাণ প্রতিষ্ঠা করতে হয়, তেমনই দলের কার্যালয়ে তৃনমুল কংগ্রেসের প্রাণ প্রতিষ্ঠা হলো, তা নয়।

riju advt

দলের কার্যালয় থেকে যারা থেকে কাজ  ও সঞ্চালনে করবেন তাদের উপর। এই কার্যালয় থেকে গরীব মানুষেরা সেবা পান, তাদের সমস্যা দূর করা যায়, তবেই এর প্রাণ প্রতিষ্ঠা হবে। এখানে যাদের দেখছি, তাদের দেখে মনে হচ্ছে এখান থেকে সাধারণ মানুষেরা ভালো সেবা পাবেন। তিনি আরো বলেন, তৃনমুল কংগ্রেসের কাউন্সিলার ও নেতা সবাই এক। সবাই একসঙ্গে ভবিষ্যতে কাজ করবেন৷ কোন মিডিয়ার খবরে দলের মধ্যে বিভাজন হবে না।

আমরা মেশিন নই। আমরা মানুষ। তাই আমাদের বিচার বাইরে চলে আসে। তা নিয়ে গোষ্ঠী কোন্দল বলা ঠিক নয়। ঘরে যদি চার ভাই থাকেন , তাহলে তাদের মধ্যে মতবিরোধ হতেই পারে। দূর্গাপুরে তৃনমুল কংগ্রেসের পরিবার এক আছে ও থাকবে। এখানের দুটো আসন জিতে আমরা মমতা বন্দোপাধ্যায়কে উপহার দেবো। তারজন্য আমাদের যা করার তা, করতে হবে।