মাধ্যমিকে রাজ্যে ত্রয়োদশ হলো আসানসোল রামকৃষ্ণ মিশন হাইস্কুলের ছাত্র চিরন্তন পাল; খুশির হাওয়া শিক্ষক, মহারাজ এবং অভিভাবকদের মধ্যে

আসানসোল, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : প্রতিবছরের মতই এবার আসানসোল রামকৃষ্ণ মিশন হাইস্কুল তাদের ভাল রেজাল্ট করার ধারা বজায় রেখেছে। স্কুল কর্তৃপক্ষ তাদের মাধ্যমিকে উত্তীর্ণ হওয়ার ছাত্রদের ফলাফল দেখে আনন্দিত।
এবার রাজ্যের মেরিট লিস্টে ত্রয়োদশ এবং রামকৃষ্ণ মিশন হাইস্কুলের মধ্যে মেরিট লিস্টের প্রথম স্থান অধিকার করেছে চিরন্তন পাল। তার প্রাপ্ত নাম্বার ৬৮০। স্কুলের মেরিট লিস্টে দ্বিতীয় স্থান অধিকার করেছে অর্কজ্যোতি ঘোষ এবং তার প্রাপ্ত নম্বর ৬৭৭। স্কুলের মেরিট লিস্টে তৃতীয় স্থান অধিকার করেছে বিক্রমজিৎ ঘোষ তার প্রাপ্ত নম্বর ৬৭৫।
এবার রামকৃষ্ণ মিশন থেকে ৮৪ জন ছাত্র মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করেছিল যাদের মধ্যে থেকে ৯০ শতাংশের ওপর নম্বর পেয়েছে ৪৩ জন। ৭৫ শতাংশের ওপর নম্বর পেয়েছে ৮৪ জন ছাত্রই।
গণিত বিষয়ে ১০০% এর মধ্যে ১০০% নম্বর পেয়েছে ২১ জন। ভৌতবিজ্ঞান একজন পেয়েছে ১০০% নম্বর এবং ভূগোল বিষয়ে একজন পেয়েছে ১০০% নম্বর।
ফলে স্বভাবতই খুশি ছাত্ররা এবং তাদের অভিভাবকরা। খুশির হাসি রামকৃষ্ণ মিশনের শিক্ষক এবং শ্রদ্ধেয় মহারাজদের মধ্যে।
যদিও এবার রাজ্যে নবম তথা পশ্চিম বর্ধমান জেলায় প্রথম স্থান দখল করলো আসানসোল উমারানি গরাই মহিলা কল্যান স্কুলের ছাত্রী অনুশ্রী ঘোষ। তার প্রাপ্ত নম্বর ৬৮৪।
স্বভাবতই, এই করোনা পরিস্থিতিতে আসানসোলের কৃতি ছাত্র-ছাত্রীদের এই ভালো ফলাফল দেখে প্রশাসন থেকে শিক্ষক মহল এবং সাধারন জনগন অভিবাদন জানাচ্ছেন ।

WBBSE RESULT

riju advt