ASANSOL

বিজেপি ছেড়ে যোগদান তৃণমূলে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : লোকসভা উপনির্বাচনের দোরগোড়ায় এবার ফেল বিজেপি শিবিরে ভাঙ্গন লক্ষ্য করা গেল আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বল্লভপুর গ্রাম পঞ্চায়েতের নুপুর এলাকায়। এদিন প্রায় 92 জন সদস্য বিজেপি ছেড়ে যোগদান করলেন তৃণমূলে এর মধ্যে আসানসোল দক্ষিণ গ্রামের মন্ডল 4 এর সহ-সভাপতি নিমাই বাগদি তার সঙ্গে থাকা বিজেপির কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে তৃণমূলে যোগদান করলেন। এদিন তারা খেতমজুর সংগঠনের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি জয়ব্রত বৈদ্যর হাত ধরে তারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন।

এদিন নুপুর গ্রামের ষোলআনা দুর্গা মন্দিরে এক কর্মী সভার আয়োজন করা হয় যে কর্মীসভায় শত্রুগণ শত্রুঘ্ন সিনহার ভোট প্রচারে সামিল হয়েছিলেন তৃনমূলের কর্মী-সমর্থকরা কর্মী-সমর্থকেরা সেই কর্মীসভার তাই এদিন 92 জন সদস্য বিজেপির ওপর আস্থা হারিয়ে তৃণমূলে যোগদান করলেন। এদিন সদ্য যোগদান করা সদস্যদের দাবি বিজেপি নেত্রী স্থানীয়রা তাদের কোন সুখ দুঃখে এগিয়ে আসতেন না কোনোভাবেই তাদের কোন কথায় কর্ণপাত করতেন না সে বিষয়ে লক্ষ্য করে ও মমতা ব্যানার্জির দিকে দিকে উন্নয়নের বিষয় লক্ষ্য করেই তারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন বলে দাবি করেছেন।

এদিন তৃণমূল নেত্রী পানীয়র দাবি মমতা ব্যানার্জীর উন্নয়নের কর্মসূচিতে শামিল হওয়ার লক্ষ্যে ওদিকে দিকে উন্নয়নমূলক কাজ করার উদ্দেশ্যে তারা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

Leave a Reply