ASANSOL

আসানসোলে উপনির্বাচনের আগে আবারও নগদ টাকা বাজেয়াপ্ত

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল লোকসভা উপনির্বাচনের আগে আবারও নগদ টাকা বাজেয়াপ্ত করা হলো। বৃহস্পতিবার সকালে আসানসোলের ২ নং জাতীয় সড়কের জুবিলি মোড়ে এম ঠাকুর নামে জামুড়িয়ার একটি কারখানা কর্মীর গাড়ি থেকে পুলিশ প্রায়ঃ ৮ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছে

Asansol में 8 लाख जब्त


জানা গেছে, অন্য দিনের মতো বৃহস্পতিবার সকাল থেকে আসানসোল উত্তর থানা কন্যাপুর ফাঁড়ির ২ নং জাতীয় সড়কের জুবিলি মোড়ের আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনকে সামনে রেখে নাকা চেকিং চলছিলো। সেই সময় একটি গাড়িতে করে এম ঠাকুর নামে এক যুবক জামুড়িয়ায় যাচ্ছিল। নাকা চেকিংয়ে থাকা পুলিশ ও এসএসটি টিমের আধিকারিকদের সন্দেহ হওয়ায় তাকে থামানো হয়. তারপর তার গাড়ি ঐ পরিমাণ টাকা পাওয়া যায় ।


আসানসোল দূর্গাপুর পুলিশের আধিকারিক জানান, কন্যাপুর ফাঁড়ি এলাকার জুবিলি মোড়ে আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য ২৪ ঘণ্টা নাকা চেকিং করা হচ্ছে।এম ঠাকুর নামে এক ব্য়ক্তির গাড়ি থেকে এই টাকা পাওয়া যায়। সেই টাকার ব্যাপারে তথ্য প্রমান দেখাতে না পারায় ঐ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।


তবে এম ঠাকুর জানায়, জামুরিয়ায় আমাদের কারখানা আছে। সেই কারখানার শ্রমিকদের বেতন দিতে ঐ টাকা নিয়ে যাচ্ছিলাম । পুলিশকে সঠিক কাগজপত্র না দেখাতে পারাতে ঐ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। আমাকে পরে ডাকা হয়েছে কাগজপত্র দেখানোর জন্য়। এই প্রসঙ্গে নির্বাচন কমিশনের এসএসটি টিমের আধিকারিক বলেন কিশোর মাড্ডি বলেন, সঠিক কাগজপত্র না দেখাতে পারায় ঐ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

Leave a Reply