ASANSOL

তৃণমূল ওয়ার্ড ২১ কার্যালয়ে রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোল পৌর কর্পোরেশনের 21 নম্বর ওয়ার্ডের অধীনে সুগম পার্কে অবস্থিত তৃণমূলের দলীয় কার্যালয়ে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও গণপূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটক। তিনি এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন।

সেই সঙ্গে আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, ডেপুটি মেয়র বশিমূল হক, জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের ইনচার্জ ডা. সঞ্জিত চ্যাটার্জি, কাউন্সিলর গুরুদাস চ্যাটার্জি, শ্রাবণী মণ্ডল, অশোক রুদ্র, উৎপল সিনহা, সিকে রেশমা, অর্জুন মাঝি ছাড়াও টিএমসি কর্মী পিন্টু রাই, গায়ত্রী ঘোষ, কবিতা ব্যানার্জি, সুব্রতো মিশ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

রক্তদান শিবিরের আয়োজন করেছিল টিএমসি 21 নং ওয়ার্ড। এই উপলক্ষ্যে চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় বলেন যে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুসারে, রাজ্য জুড়ে বিভিন্ন থানা সহ দলের পক্ষ থেকে ধারাবাহিকভাবে রক্তদান শিবিরের আয়োজন করা হচ্ছে। যাতে রক্তের অভাবে কেউ মারা না যায়। উৎপল সিনহা বলেন, শুধু বাংলাতেই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। ভারতের অন্য কোনো রাজ্যে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয় না। এই রক্তদান শিবিরে আসানসোল জেলা ব্লাড ব্যাংক এর সহায়তায় মোট ২৩ ইউনিট রক্ত ​​সংগ্রহ করা হয়।

Leave a Reply