ASANSOL

আইনজীবীর সঙ্গে পুলিশের দুর্ব্যবহারের অভিযোগ, পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করল বার অ্যাসোসিয়েশন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: আসানসোল জেলা আদালতের আইনজীবী ব্রহ্মদেব দাস (রমেশ) সোমবার রাতে আদালত থেকে কিছু দূরে অবস্থিত ভগত সিং মোড়ে  দুর্ব্যবহারের অভিযোগ পুলিশের বিরুদ্ধে আসানসোল ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের একটি অভিযোগ দায়ের করা হয়।
এ বিষয়ে আইনজীবীরা বার অ্যাসোসিয়েশন ভবনে বৈঠক করেন এবং আইনজীবী ব্রহ্মদেব দাসের বিষয়ে আসানসোল ডিস্ট্রিক্ট কোর্ট বার অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ কমিটি  আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তম-এর কার্যালয়ে গিয়ে তাকে পুরো বিষয়টি অবহিত করেন। পুলিশ কমিশনার এ বিষয়ে তার সার্বিক সহযোগিতা করেছেন।

উপস্থিত ছিলেন আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি, সম্পাদক বাণী কুমার মণ্ডল, সুপ্রিয় হাজরা, মণিপদ্ম ব্যানার্জি, অনুপ মুখার্জি, শান্তনু ব্যানার্জি, উজ্জ্বল মণ্ডল, ব্রহ্মদেব দাস, নয়ন কুমার ঘোষ এবং অভয় গিরি।

প্রসঙ্গত উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় আইনজীবী ব্রহ্মদেব দাস (রমেশ) তার স্ত্রী ও সন্তানদের নিয়ে বাইকে করে কোথাও যাচ্ছিলেন, তখন সঞ্জয় কুমার মণ্ডল নামে এক সাব-ইন্সপেক্টর তার গাড়ি থামিয়ে তার সঙ্গে খারাপ আচরণ করেন। আইনজীবী ব্রহ্মদেব দাস নিজের পরিচয় দিলেও তিনি তার কথা শোনেননি। এর পাশাপাশি তিনি তাদের সঙ্গে অনেক খারাপ ব্যবহারও করেন। যদিও এই ঘটনা নিয়ে আসানসোল জেলা আদালতের আইনজীবীদের মধ্যে ক্ষোভ রয়েছে।

Leave a Reply