আসানসোলে মুখ্যমন্ত্রীর সভা ২৮ জুন, দুই বর্ধমানে তিন দিনের সফর, সভা ও প্রশাসনিক বৈঠক করবেন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : ২৭ থেকে ২৯ তারিখ পর্যন্ত ২ টি জেলার মুখ্যমন্ত্রীর জেলা সফর। ২৮ জুন আসানসোলে মুখ্যমন্ত্রীর সভা। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পশ্চিম ও পূর্ব বর্ধমান জেলা সফরের সূচি ঠিক করা হয়েছে। তিনি ২৭ থেকে ২৯ জুন তিন দিনের সফরে আসছেন, ২৯ জুন দুর্গাপুরে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন। ২৭ জুন তিনি বর্ধমানে এবং ২৮ জুন আসানসোলে সভা করবেন।

আসানসোলে ২৮ জুন মুখ্যমন্ত্রীর সভার প্রস্তুতি শুরু হয়েছে। মেয়র বিধান উপাধ্যায় নেতৃত্বে আসানসোল পৌর নিগমের টিম যেখানে মুখ্যমন্ত্রীর সভা হবে সেই পোলো ময়দান পরিদর্শন করেন। পোলো ময়দান পরিদর্শনের সময় দুই ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও ওয়াসিম-উল-হকের সঙ্গে চেয়ারম্যান অমর চ্যাটার্জি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরুলিয়া বাঁকুড়া সফরের সময় বলেছিলেন যে আসানসোল লোকসভা উপনির্বাচনে জয়ের জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাতে তিনি জুন মাসে আসানসোলে আসবেন। মুখ্যমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলা প্রশাসন থেকে শুরু করে প্রতিটি সরকারি দপ্তরে প্রস্তুতি দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.