ASANSOL

আসানসোল কোর্ট রোড দূর্গাপুজোর খুঁটি পুজোয় রাজ্যের দুই মন্ত্রী

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল কোর্ট রোড পূজা কমিটির খুঁটি পুজো হলো রবিবার। ছিলেন রাজ্যের দুই মন্ত্রী। এই বছর রাজ্যের পাশাপাশি শিল্পাঞ্চলেও শুরু হয়েছে দুর্গোৎসবের প্রস্তুতি। দুই বছর ধরে করোনার প্রকোপে দুর্গোৎসব আয়োজনের পরে, এবছর পূজোর আনন্দ আগের মতোই হবে বলে আশা করা হচ্ছে। তাই এবার পূজা কমিটিগুলোতে বেশি উৎসাহ দেখা যাচ্ছে।

এদিন সকালে, আসানসোল কোর্ট রোড পূজা কমিটি প্রাঙ্গনে আইন ও শ্রম দফতরের মন্ত্রী মলয় ঘটক ও পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার খুঁটিপুজো করেন। এবছর আসানসোল কোর্ট রোড পূজো কমিটির ৭৬ তম বর্ষ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় , মেয়র পারিষদ সদস্য গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় , পূজা কমিটির সম্পাদক নরেশ আগরওয়াল, সুরজিত সিং মক্কর, সোমনাথ ঘোষ বাপ্পাই, মুকেশ টোডি, বিমল গুপ্তা প্রমুখ।

পুজো কমিটির সম্পাদক বলেন, এই বছর দেশের স্বাধীনতার ৭৫ তম বর্ষ পালন করা হচ্ছে। আমরা ক্লাবের পুজো গত বছর ৭৫ পার করেছি। এই বছরে পুজোর বাজেট প্রায় ১৫ লক্ষ টাকা। অন্যদিকে, আসানসোল দক্ষিণ বিধানসভার আসানসোলের ইসমাইলে আমরা সবাই ক্লাবের দুর্গাপুজোর খুঁটিপূজো হলো রবিবার।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলার দেবাশীষ সরকার। ক্লাব সদস্যদের পাশাপাশি শতাধিক মহিলা এই খুঁটিপূজায় অংশগ্রহণ করেন। এই দুর্গাপূজা কমিটির পক্ষ থেকে বলা হয়েছে, করোনা আবহে বিগত দুবছর অনাড়ম্বর ভাবে পুজো করা হয়েছিলো। তাই করোনার প্রকোপ তেমনটা নেই। তাই এই বছর শিল্পাঞ্চলের বুকে নজর কারা পূজো করার জন্য উদ্যোগী হয়েছেন তারা।

Leave a Reply