ASANSOL

আসানসোলে রঙের গুদামে ভয়াবহ আগুন, অগ্নিদগ্ধ ১

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল উত্তর থানার ২ নং জাতীয় সড়ক লাগোয়া মউজুড়িতে একটি রঙের গুদামে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্কিত হয়ে পড়েন গুদামের আশপাশের এলাকার বাসিন্দারা। এই ঘটনায় ঐ গুদামে কাজ করা এক কর্মী আগুনে পুড়ে যান। আসানসোল উত্তর থানার রেলপারের ওকে রোডের বাসিন্দা মহঃ সনু আলম (৪২) নামে ঐ কর্মীকে অগ্নিদগ্ধ অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়। জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে, সনু আলমের শরীরের প্রায় ৫০ শতাংশ আগুনে পুড়ে গেছে। তার শারীরিক অবস্থা যথেষ্টই আশঙ্কাজনক।


খবর পেয়ে প্রথমে আসানসোল উত্তর থানার পুলিশ এলাকায় আসে। পরে খবর পেয়ে এলাকায় আসে আসানসোল দমকল বিভাগের একটি ইঞ্জিন। দমকল বিভাগের ওসি দেবায়ন পোদ্দারের নেতৃত্বে কর্মী প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় গুদামের আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হন। ওসি পরে বলেন, কি কারণ আগুন লেগেছে তা বোঝা যাচ্ছে না। ঐ গুদামে রঙ ও তেলের মতো প্রচুর দাহ্য পদার্থ ছিলো।


জানা গেছে, এদিন দুপুরে আসানসোল উত্তর থানার মউজুড়িতে ঐ রঙের গুদামে আগুন লেগে যায়।
তখন সেখানে কর্মীরা কাজ করছিলেন।
গুদাম মালিক বলেন, আগুনে পুরো গুদাম ক্ষতিগ্রস্থ হয়েছে। কি কারণে আগুন লেগেছে তা বোঝা যাচ্ছে না। তবে প্রাথমিক অনুমান, কোনভাবে শট সার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে।

Leave a Reply