দেবাশীষ ঘটক ফাউন্ডেশন ও তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির ও জলসত্র

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : গরমের মধ্যে আসানসোল জেলা হাসপাতালে রক্ত সংকট চলছে। তাই জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের পাশে দাঁড়াতে আসানসোল উত্তর বিধানসভা তৃণমূল যুব কংগ্রেস ব্লক ১ ও দেবাশীষ ঘটকের স্মরণে দেবাশীষ ঘটক ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার আসানসোলের জিটি রোডের বিএনআর মোড়ে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। পাশাপাশি একটি জলসত্রর উদ্বোধন করা হয়। যেখান থেকে পথচারীদের ঠান্ডা পানীয় দেওয়া হয়। আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, ইন্দ্রানী মিশ্র, বোরো চেয়ারম্যান উৎপল সিনহা, কাউন্সিলর মৌমিতা বিশ্বাস, মৌসুমী বসু, জিতু সিং, রক্তদান আন্দোলনের নেতা প্রবীর ধর, আসানসোল উত্তর বিধানসভা ব্লক ১ তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পিন্টু কর্মকার সহ দলের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।


এই অনুষ্ঠানে অভিজিৎ ঘটককে ডেপুটি মেয়র হিসাবে শপথ নেওয়ায় তাকে অভিনন্দন জানানো হয়। সেই সঙ্গে উদ্যোক্তাদের সকল অতিথিদের ফুলের তোড়া ও স্মারক দিয়ে সম্মানিত করা হয়। অনুষ্ঠানে গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় বলেন, দেবাশীষ ঘটকের স্মরণে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। এর উদ্দেশ্য রক্তের অভাবে কারো যেন মৃত্যু না হয়। তাই আজ এখানে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। সাথে এই প্রচন্ড গরমে মানুষকে ঠান্ডা জল খাওয়ানো হয়েছে।

riju advt

একইসঙ্গে অভিজিৎ ঘটক বলেন, যে তৃণমূল কংগ্রেস কেবল একটি রাজনৈতিক দল নয়, এটি এমন একটি সংগঠন যা সর্বদা মানুষের পাশে থাকে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুসারে সর্বদা জনগণের সুবিধার্থে এই জাতীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজেপির আসল চেহারা এখন মানুষ বুঝতে পেরেছে। সেই দিন বেশি দূরে নয় যেদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২০২৪ সালে দেশের প্রধানমন্ত্রী হবেন। আপনারা সারা ভারতে এমন ফলাফল দেখতে পাবেন গোটা ভারত থেকে বিজেপি নিশ্চিহ্ন হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *