RANIGANJ-JAMURIA

বন্ধুর ছেলের প্রীতিভোজে গিয়ে আর বাড়ি ফেরা হল না

রানিগঞ্জ স্টেশনে ট্রেনে কাটা পড়ে বর্ধমানের এক ব্যক্তির মৃত্যু

বেঙ্গল মিরর, রানিগঞ্জ ও আসানসোল, চরণ মুখার্জি ও রাজা বন্দোপাধ্যায়ঃ* এক ব্যক্তির মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পূর্ব রেলের আসানসোল ডিভিশনের রানিগঞ্জ স্টেশন এলাকায়। আসানসোলে বন্ধুর ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে আর বাড়ি ফেরা হলো না বছর ৫৪-র নিখিল রায় চৌধুরীর। পূর্ব রেলের আসানসোল ডিভিশনের রানিগঞ্জের রেল স্টেশনের ৪ নম্বর প্লাটফর্মে, সোমবার রাত দশটা নাগাদ নিখিল রায় চৌধুরীকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে রানিগঞ্জের আলুগড়িয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করলেন। মঙ্গলবার সকালে আসানসোল জেলা হাসপাতালে ঐ ব্যক্তির মৃতদেহর ময়নাতদন্ত হয়।


ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে জানা যায়, বর্ধমান সদর থানার ১০, এন বসু রোডের বাসিন্দা বছর ৫৪ নিখিল রায়চৌধুরী নিজের বন্ধুর ছেলের বিয়ের অনুষ্ঠান যোগদান সেরে কোন ট্রেনে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে দশটার সময় রানিগঞ্জ রেল পুলিশ রানিগঞ্জ স্টেশনে ৪ নম্বর প্লাটফর্মের রেললাইনে তাকে পড়ে থাকতে দেখেন। রেল পুলিশ সঙ্গে সঙ্গে তারা রানিগঞ্জের আলুগড়িয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ঐ ব্যক্তিকে নিয়ে যা। সেখানে চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।


কিভাবে কি কারনে ঐ ব্যক্তি রানিগঞ্জ স্টেশনের ৪ নং প্লাটফর্মের রেললাইনে পড়লো তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। তবে প্রাথমিক তদন্তের পরে রেল পুলিশ ও রানিগঞ্জ থানার পুলিশের অনুমান, সম্ভবত ঐ ব্যক্তি ট্রেন থেকে নেমে জল আনতে গেছিলেন। তারপর কোনভাবে তিনি কোন চলন্ত ট্রেনে কাটা পড়ে গুরুতর জখম হন। এরপর তাকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পুলিশের তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। পুলিশ জানায়, অভিযোগ পাওয়া গেলে গোটা ঘটনার তদন্ত করা হবে।
জানা গেছে, মৃত ব্যক্তি বর্ধমান কেবল লাইনের ব্যবসা করতেন।

Leave a Reply