ASANSOL

আসানসোলে বহুতল থেকে মহিলার মরণঝাঁপ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* আসানসোলে বহুতলের পাঁচতলা থেকে এক মহিলার মরণঝাঁপ। সোমবার সন্ধ্যায় ছটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার মহিশীলা কলোনির শিমুলতলায়। পান্ডবেশ্বরের বাসিন্দা মৃত মহিলার নাম রীনা তরফদার (৫৬)।
পুলিশ সূত্রে জানা গেছে, পান্ডবেশ্বরের বাসিন্দা রীনা তরফদারের ছেলের আসানসোল দক্ষিণ থানার মহিশীলা কলোনির শিমুলতলা এলাকায় একটি বহুতলে আবাসন রয়েছে। বেশ কয়েকদিন হলো তিনি পান্ডবেশ্বর ছেড়ে আসানসোলে ছেলের আবাসনে এসে থাকছিলেন। সোমবার সন্ধ্যে ছটা নাগাদ রীনাদেবীকে বহুতলের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

এর আগে বহুতলের বাসিন্দারা উপর থেকে কিছু পড়ার শব্দ পেয়েছিলেন। সেখান থেকে রীনাদেবীকে পরিবারের সদস্য ও এলাকার বাসিন্দারা উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগে নিয়ে আসেন। চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, রীনা তরফদার বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। তার চিকিৎসার জন্য ছেলের আবাসন এসে থাকছিলেন। সম্ভবত মানসিক অবসাদের কারণে ঐ মহিলা বাড়ির লোকেদের অজান্তে বহুতলের ছাদে চলে যান। তারপর তাকে নিচ থেকে পাওয়া যায় জখম অবস্থায়। পুলিশ মনে করছে, ঐ মহিলা ঝাঁপিয়ে আত্মঘাতী হয়েছেন। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply