ASANSOL

আসানসোলে ১০ মে হাই ভোল্টেজ প্রচার

রানিগঞ্জে অমিত শাহ ও আসানসোলে অভিষেক বন্দোপাধ্যায়ের রোডশো

বেঙ্গল মিরর, আসানসোল ও রানিগঞ্জ, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* প্রচার শেষের ঠিক একদিন আগে আগামী ১০ মে শুক্রবার  আসানসোল লোকসভায় হাই ভোল্টেজ নির্বাচনী প্রচার দেখা যাবে।
একদিকে, আসানসোলের বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়ার সমর্থনে রানিগঞ্জে রোড শো করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  অন্যদিকে, শত্রুঘ্ন সিনহার সমর্থনে আসানসোল শহরে রোড শো করবেন রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। এখনো পর্যন্ত যা ঠিক আছে, তাত  এবার নির্বাচনী প্রচারে আসানসোলে আসবেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  ১০ মে বিকেলে রানিগঞ্জে সিয়ারশোল থেকে রানিগঞ্জ স্টেশন পর্যন্ত রোড শো করবেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি অন্ডাল বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রানিগঞ্জের সিয়ারশোল রাজবাড়ি ময়দানে বিকেল তিনটে নাগাদ এসে নামবেন।  সেখান থেকে রানিগঞ্জ স্টেশন পর্যন্ত এক কিলোমিটার পদযাত্রা করবেন। তার সঙ্গে থাকবেন বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া, জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা ।


অন্যদিকে এদিন প্রায় একই সময়ে আসানসোলের ঊষাগ্রাম থেকে গীর্জা মোড় পর্যন্ত একটি রোড শো করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসানসোলের প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে নিয়ে তিনি এই রোডশো করবেন।
এদিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায় সেদিন হেলিকপ্টারে আসানসোলে আসবেন। তারজন্য আসানসোলের উষাগ্রামে অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হবে। বুধবার সেই জায়গা পরিদর্শন করেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক সহ তৃনমুল কংগ্রেসের নেতারা। 
একই দিনে দুই হেভিওয়েটের রোডশোর জন্য আসানসোল ও রানিগঞ্জে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে বলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানা গেছে ।
প্রসঙ্গতঃ, আগামী ১৩ মে সোমবার চতুর্থ দফায় আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচন। প্রচার শেষ হবে ৪৮ ঘন্টা আগে শনিবার বিকেলে।

Leave a Reply