ASANSOL-BURNPUR

বার্ণপুরে রোডশো বিজেপি রাজ্য সভাপতির, সন্দেহখালির ভিডিও নিয়ে আক্রমণ তৃণমূলকে

বেঙ্গল মিরর, বার্নপুর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়ার
সমর্থনে বৃহস্পতিবার সকালে বার্ণপুরে রোডশো করলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেই রোডশোর ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সন্দেশখালি নিয়ে যেসব ভিডিও ভাইরাল হয়েছে, তা নিয়ে তিনি রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে আক্রমণ করেন। সুকান্তবাবু বলেন, সন্দেশখালি পাপ ঢাকার জন্য তৃণমূল কংগ্রেস অনেক কিছু করবে। নতুন কিছু নয়। এরআগে বীরভূমে কি হয়েছে তা তো আমরা দেখেছি। তৃনমুল এমন অনেক অপপ্রচার করছে। ভিডিও ফেক করা হচ্ছে। এআই বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে অন্যের গলা বসানো হচ্ছে। শুধু তাই নয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গলাও ব্যবহার করা হচ্ছে। তাই সাধারন মানুষদের বলছি এইসব বিভ্রান্ত হবেননা।

রাজ্যপাল সিসিটিভির ফুটেজ প্রকাশ্যে আনা নিয়ে বিজেপি রাজ্য সভাপতি বলেন, মানুষ বিচার করুক। নিয়োগ দূর্নীতি প্রসঙ্গে তার মন্তব্য, আমরা তো বলছি না। সুপ্রিম কোর্টই তো বলেছে  এসএসসি প্রাতিষ্ঠানিক দূর্নীতি করেছে। তাহলে এসএসসি প্রাতিষ্ঠানিক চোর। সকাল এগারোটা নাগাদ বার্নপুর বাস স্ট্যান্ড থেকে শুরু হয় হুড খোলা গাড়িতে শুরু হয় এই রোডশো। মাঝে টাউন পূজো মন্দিরে প্রার্থীকে নিয়ে পুজো দেন সুকান্ত মজুমদার। পরে সেই রোডশো রামবাঁধ, বন্ধু মহল মাঠ, সুভাষপল্লী স্কুল হয়ে বার্নপুর বাসস্ট্যান্ডে শেষ হবে। এই রোডশোতে অন্যদের মধ্যে ছিলেন ঝাড়খণ্ডের বিরোধী দলনেতা অমর কুমার বাউরি, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা।

Leave a Reply