DURGAPUR

দুর্গাপুরে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীদ্বন্দ্ব !

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, দুর্গাপুর : তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীদ্বন্দ্ব! আহত বেশ কয়েকজন। উত্তাল দুর্গাপুরের মাইকেল মধুসূদন মেমোরিয়াল কলেজ। সূত্রের খবর, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের জেলার সহ-সভাপতি ইমরান খানের দখলেই রয়েছে দুর্গাপুরের মাইকেল মধুসূদন মেমোরিয়াল কলেজের তৃণমূল ছাত্র পরিষদ। তাঁদের সাথেই দীর্ঘদিন ধরে বিবাদ রয়েছে দুর্গাপুরের সরকারি মহাবিদ্যালয়ের ছাত্র সংগঠন দখলে থাকা জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক শুভজ্যোতি মজুমদারের অনুগামীদের। পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের  সাধারণ সম্পাদক শুভজ্যোতি মজুমদারের অনুগামী হিসাবে পরিচিত তৃণমূল ছাত্র পরিষদের কর্মী শেখ মইউদ্দিন অভিযোগ তোলেন, “শুক্রবার দুপুরে দুর্গাপুরের মাইকেল মধুসূদন মেমোরিয়াল কলেজ থেকে যখন তারা বাড়ি ফিরছিলেন তখন জেলা তৃণমূলের সহ-সভাপতি ইমরান খানের অনুগামীরা হামলা চালায় তাদের ওপর।

মাইকেল মধুসূদন মেমোরিয়াল কলেজে বিভিন্ন অসামাজিক কাজকর্ম হয় তারই প্রতিবাদ করায় তাদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। তাদের বেশ কয়েকজনকে কলেজের একটি ঘরে আটকে রেখে ব্যাপক মারধর করা হয়। তাঁরা কোনক্রমে সেখান থেকে পালিয়ে দুর্গাপুর থানার পুলিশকে জানান।” খেলা নিয়ে ঝামেলা হয়েছিল এর সাথে তাঁরা জড়িত নন বলেও অভিযোগ উড়িয়ে দেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের যুব সহ-সভাপতি  ইমরান খান।

তিনি বলেন এই সব বিরোধীদের চক্রান্ত। এ বিষয়ে জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক শুভজ্যোতি মজুমদার বলেন,”তৃণমূল ছাত্র পরিষদের সাথে ওতপ্রোত ভাবে জড়িত তিনজন দুর্গাপুর মহাকুমা হাসপাতালে চিকিৎসাধীন। সেই খবর পাওয়া মাত্রই তারা হাসপাতালে পৌঁছেছেন। উচ্চ নেতৃত্ব কেউ বিষয়টি জানানো হয়েছে।”

Leave a Reply