ASANSOL-BURNPUR

“বিএনবি ফাউন্ডেশনের” পক্ষ থেকে ৫ম রক্তদান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : রবিবার আসানসোলে বিসি কলেজের নিকটে বিধানপল্লীর মাঠে “বিএনবি ফাউন্ডেশনের” পক্ষ থেকে ৫ম রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এখানে ৩১ ইউনিট রক্ত ​​সংগ্রহ করা হয়। আসানসোল জেলা হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের আধিকারিকরা রক্তদান শিবিরের আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এই উপলক্ষ্যে রাজ্যের স্বাস্থ্য দপ্তর থেকে রক্তদানের জন্য ব্লাড মোবাইল বাস প্রস্তুত ছিল।

ওই রক্তদান শিবিরের সংস্থার প্রেসিডেন্ট বিশিষ্ট আইনজীবী অমিতাভ মুখার্জি, সেক্রেটারি বন্দনা ঘোষ, জয়েন্ট সেক্রেটারি চন্দনা মুখার্জি ছাড়াও আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক ও মেয়র ইন কাউন্সিল গুরুদাস ওরফে রকেট চ্যাটার্জি,সোমনাথ গড়াই, জয়দীপ মুখার্জী, মধু ডুমরেওয়াল, আশীষ ঘোষ, সুমন কল্যাণ মৌলিক, রক্তদান আন্দোলনের পুরোধা প্রবীর ধর, ত্বনিমা ধর প্রমুখ উপস্থিত ছিলেন।

সংস্থার সেক্রেটারি বন্দনা ঘোষ বলেন, ধর্ম, বর্ন নির্বিশেষে শিল্পাঞ্চলের রক্ত সংকট মেটাতে অনেকেই এগিয়ে এসেছেন।এর মধ্যে রয়েছেন আফসানা খাতুন। অনুষ্ঠানের আয়োজন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংস্থার সদস্যরা।

Leave a Reply