ASANSOL

আসানসোলে পরিত্যক্ত চানক থেকে পচাগলা দেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ ( Asansol News Today ) ইসিএলের পরিত্যক্ত চানক থেকে এক যুবকের পচাগলা মৃতদেহ উদ্ধার হলো। সোমবার দুপুরে আসানসোল দক্ষিণ থানার (পিপি) কুমারপরের তিলাবাঁধ এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃতের পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক ৩০ বছর। জানা গেছে  সোমবার দুপুরে আসানসোলের কুমারপুরের তিলাবাঁধ এলাকায় বেশ গভীর পরিত্যক্ত চানকের মধ্যে জলে মৃতদেহ ভাসতে দেখা যায়। এলাকার বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসানসোল দক্ষিণ থানা ( পিপি) পুলিশ পৌঁছায়।

ডেকে পাঠানো হয় সীতারামপুর ইসিএলের মাইনস্ রেসকিউ স্টেশনের রেসকিউ টিম ও দমকল বাহিনীকে। শেষ পর্যন্ত বিকেলে ইসিএলের রেসকিউ টিম ও দমকলকর্মীদের চেষ্টায় চানকের জল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।
পুলিশ জানায়, মঙ্গলবার সকালে আসানসোল জেলা হাসপাতালে অঙ্গাত পরিচয় ঐ যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হবে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে, ১০/১২ দিন আগে পরিত্যক্ত চানকের জল পড়ে ঐ যুবকের মৃত্যু হয়েছে। যে কারণে দেহে পচন ধরেছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *