ASANSOLBengali News

মারোয়ারী যুব মঞ্চ আসানসোল সিটি শাখা এবং অল ইন্ডিয়া মারোয়ারি মহিলা সম্মেলন আসানসোল শাখার যৌথ উদ্যোগে রক্তদান শিবির

বেঙ্গল মিরর ,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :মারোয়ারী যুব মঞ্চ আসানসোল সিটি শাখা এবং অল ইন্ডিয়া মারোয়ারি মহিলা সম্মেলন আসানসোল শাখার যৌথ উদ্যোগে মহাবীর স্থানে
মন্দির চত্বরে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মহাবীর স্থান সেবা সমিতির সম্পাদক অরুণ শর্মা, পশ্চিমবঙ্গ মারোয়ারী সম্মেলন ও আসানসোল চেম্বারের সভাপতি নরেশ আগরওয়াল, পবন গুটগুটিয়া, প্রাক্তন কাউন্সিলর উমা সরফ, মদত ফাউন্ডেশনের চৌবে জি, রাকেশ কেডিয়া, পশ্চিমবঙ্গ সিকিম প্রান্তীয় মারোয়ারি যুব মঞ্চের প্রাক্তন প্রেসিডেন্ট
শ্রী অনিল মোহনকার , প্রাক্তন কোষাধ্যক্ষ আনন্দ প্যারিক, প্রাক্তন শাখার সভাপতি অভিষেক কেডিয়া, রক্তদানের আহ্বায়ক অঙ্কিত আগরওয়াল, বর্তমান প্রাদেশিক মিশন ক্যান্সার জাগ্রতীর আহ্বায়ক সন্দীপ সরোগি, জাতীয় যুব উন্নয়ন আহ্বায়ক আনন্দ কেডিয়া, বিভাগীয় সহকারী মন্ত্রী অতুল গুপ্ত, নারী চেতনা আহ্বায়ক বিনিতা আগরওয়াল, মারোয়ারি যুবা মঞ্চ বার্নপুর এবং চেতনা শাখার সদস্যগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ক্যাম্পে মোট ২৫ ইউনিট রক্ত ​​সংগ্রহ করা হয়েছিল।দু সংস্থার অনেক সদস্যই রক্ত ​​দান করেছিলেন। মহিলা সমিতি ও তার পুরো টিমের চেয়ারপারসন নির্মলা গুটগুটিয়া এবং আসানসোল যুব মঞ্চের সভাপতি সুদীপ আগরওয়াল এবং তাদের শাখার সদস্যরা উপস্থিত ছিলেন।
আজ ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যান্সার দিবসও পালিত হয়। প্রাদেশিক ক্যান্সার আহ্বায়ক সন্দীপ জি তাঁর বিবৃতিতে ক্যান্সারের ঝুঁকি এবং সেগুলি থেকে কীভাবে এড়ানো যায় সে সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য দিয়েছেন। শাখা থেকে পোস্টার প্রকাশ করা হয়েছিল, যা সচেতনতা হিসাবে বিভিন্ন জায়গায় লাগানো হবে।

Leave a Reply