দেশের প্রধানমন্ত্রী হওয়ায় প্রশ্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/ দীপ রঞ্জন ব্যানার্জী আসানসোল, ২০ জুলাইঃ স্বপ্ন দেখা ভালো। বড় স্বপ্ন দেখা আরো ভালো। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারতবর্ষের প্রধানমন্ত্রী হওয়ার যে স্বপ্ন দেখছেন, তা কোনদিনই পূরণ হবে না। মঙ্গলবার আসানসোল দক্ষিণ বিধান সভা কেন্দ্রের রানিগঞ্জের এগরা গ্রামের রুইদাস পাড়ায় ত্রিপল বিলি করতে এসে কটাক্ষের সুরে এমনই মন্তব্য করলেন বিজেপি বিধায়ক তথা বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল।


তিনি আরো বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম বঙ্গকে বাংলাদেশের সঙ্গে জুড়ে সেই দেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করতে পারেন। তবে সেটাও হবে বলে আমার মনে হয় না। বিজেপি বিধায়ক এদিন একইসঙ্গে তৃনমুল কংগ্রেসের ২১ জুলাই শহীদ দিবস পালন করা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার তো ২১ জুলাইয়ের ঘটনার তদন্ত করার জন্য একটা কমিশন করেছিলো। সেই কমিশনের রিপোর্টের কি হলো? আমরা চাই সেই কমিশনের রিপোর্ট প্রকাশ্যে আসুক। যদিও, তা কোনদিন আসবে না, তাও আমরা জানি।

এইসব লোক দেখানো। আমরা দলের তরফে ২১ জুলাই গনতন্ত্র রক্ষা দিবস পালন করবো। বাংলায় কোন গনতন্ত্র নেই। বাংলায় সবকিছু আজ ভুলন্ঠিত। ২ মের পরে আমাদের দলের কতজন শহীদ হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় তো তা জানেন। তারা বিজেপি করে বলে, তারা বাংলার কেউ নয়? এই ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায়ের জবাব আমরা শুনতে চাই। আসল কথা হলো, এই বাংলায় কেউ বিজেপি বা বিরোধী কোন দল করলে, তার গলা কাটা হবে। তার বাড়ি জ্বালিয়ে দেওয়া হবে। তার বাড়ির মহিলাদের ধর্ষণ করা হবে। এটাই বাংলার রীতি।
এদিন বিকালে বিজেপি বিধায়ক বার্ণপুরের ওয়াগন কলোনিতে উল্টো রথের পুজোয় অংশ নেন।

Asansol কোটি টাকারও বেশি প্রতারণার অভিযোগ, কলকাতা থেকে গ্রেফতার প্রতারক 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *