Bengali NewsRANIGANJ-JAMURIA

শিক্ষক ও কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জী: মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং পশ্চিম বর্ধমানের সভাধিপতি সুভদ্রা বাউরী পৌরোহিত্য শিক্ষক দিবস উদযাপন এবং শিক্ষক ও কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা। রবিবার রতিবাটি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত চাপুই সুভাষ কলোনিতে আপনার গত দু’বছর ধরে আজকের দিনটি পালন করে আসছে রতিবাটি অঞ্চল গুণীজন।

ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণণ ফটোতে মাল্যদান করেন সভাধিপতি সুভদ্রা বাউরী। এবং প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শিক্ষক দিবস পালন করা হয়। স্থানীয় শিক্ষক-শিক্ষিকাদের সম্বর্ধনা জানানো হয়। মাধ্যমিক উচ্চমাধ্যমিক কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা জানানো হয়। এছাড়াও এই অঞ্চলের শিল্পী ,খেলোয়াড় এবং প্রশাসনিক স্তরে স্বাস্থ্যকর্মী তাদেরকেও সম্বর্ধনা জানানো হয়। সর্বশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয।

এই শিক্ষক দিবসে উপস্থিত ছিলেন জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং,রানীগঞ্জ সমষ্টি উন্নয়ন আধিকারিক অভিক ব্যানার্জি, রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া, জামুরিয়া ব্লক১ সভাপতি সাধন রায়। নিমচা ফাঁড়ির আইসি মইনুল হক সহ অনেকে। সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রাক্তন সভাপতি বিশ্বনাথ বাউরী, তৃণমূল ছাত্র পরিষদের আসানসোল দক্ষিণের সহ-সভাপতি উৎপল বাউরি।

Leave a Reply