রানীগঞ্জে জলের দাবি, রাস্তা অবরোধ করে বিক্ষোভ

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জির/ চরণ মুখার্জি, রানীগঞ্জ : রানীগঞ্জ নপুর কলোনি বাসীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ । তাদের দাবি ২০ দিন ধরে খাবারের জল নেই।পুকুর থেকে জল নিয়ে আমদের খেতে হচ্ছে যার হলে ঘআমার অসুস্থ হয়ে পড়ছি।বল্লভ পুর গ্রাম পঞ্চায়েত আমদের দেখছে না।যেখানে পাশের বেলুনিয়া অঞ্চলে বিজেপিকে ভোট দিয়েছে সে খানে পানীয় জল পাচ্ছে।আমার নূপুর অঞ্চল বাসীরা তৃণমূল কে ভোট দিয়ে পানীয় জলের সমস্যার পড়তে হচ্ছে।

এছাড়াও রাস্তা নেই ,নর্দমা নেই ,বর্ষার সময় বাড়িতে জল ঢুকে যায় ।এখানকার বল্লভপুর গ্রাম পঞ্চায়েতে কে বারবার বলা সত্ত্বেও কোনো কর্ণপাত করছে না। আমরা বহুকষ্টে বসবাস করছি।তাই আমার বাধ্য হয়েছি রাস্তা অবরোধ করতে।অবশেষে বল্লভপুর ফাঁড়ির পুলিশ ও উপপ্রধান সিধান মণ্ডল ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভের মুখে পড়ে। অবশেষে আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

উপপ্রধান বলেন কিছুদিন আগে দুর্যোগের ফলে জলের পাইপলাইনের অনেক ক্ষতি হয়েছে। যার ফলে পানীয় জলের সমস্যা রানীগঞ্জ শহর জলের জন্য সমস্যায় পড়তে হয়েছে আস্তে আস্তে আসানসোল পৌরনিগমের প্রশাসন মেরামতির কাজ করে জলের সমস্যা অনেকটাই কমেছে ।এখনো কিছু কিছু জায়গায় সমস্যার রয়েছে সেগুলো সারিয়ে তোলে আর জলের সমস্যা হবে না বলে জানান.

https://bengalmirrorthinkpositive.com/2021/10/17/দুর্গাপুরে-বোমাবাজি-গাড/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *