ASANSOLBengali News

আসানসোলে পুলিশ ধরল গাড়ি, রাস্তায় শুয়ে পড়ল গণেশ

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য, আসানসোল। আসানসোলের শহরের প্রাণকেন্দ্রে জি টি রোড এর উপর পুলিশ বাইকের চেকিং করছে এবং কাগজপত্র দেখছে। আর সেইসময় কাগজপত্র না থাকায় এক বাইক আরোহী শনিবার দুপুরে দক্ষিণ থানার অন্তর্গত করপোরেশন মোড় সংলগ্ন ট্রাফিক সিগন্যালে নাটকীয় ভূমিকায় রাস্তায় শুয়ে পড়ে অবরোধ করল।স্তব্ধ হল যানবাহন চলাচল।খবর পেয়ে পুলিশ এসে তাকে সরিয়ে নিয়ে গেল।

  জানা যায় যে আসানসোল মহিশিলার বাসিন্দা গণেশ সাধু শনিবার ধানবাদ থেকে বাড়ি ফেরার সময় করপোরেশন মোড় সংলগ্ন ট্রাফিক সিগন্যালের সামনে পুলিশ তার বাইকের কাগজ পত্র দেখতে চাইলে তিনি বলেন খাবার খাওয়ার টাকা নেই তো গাড়ির কাগজ কোথা থেকে বানাবো। জানা গেছে যে তার কাছে তার বাইকের  বৈধ  কাগজপত্র ছিলো না। পুলিশ দেখতে চাইলে সে কাগজপত্র দেখাতে না পারার পর প্রতিবাদ করে নাটকীয় ভাবে জি টি রোডের ওপর শুয়ে পড়ে। সে চিৎকার করে বোলতে থাকা দু’বছর ধরে কাজ কর্ম নেই। খাওয়ার টাকা জোগাড় করতে পারছিনা। কি করে সরকারের কাছে রোড ট্যাক্স বা অন্যান্য টাকা জমা দেব। চুরি ডাকাতি করা সম্ভব নয় ।এরপরেই প্রধান রাস্তার উপর সে শুয়ে পড়ে।

আর এইঘটনার জেরে শনিবার দুপুর থেকেই তীব্র যানজটের সৃষ্টি হয় করপোরেশন মোড় জি টি রোডে। আর তার জেরেই চরম সমস্যায় পড়েছিলেন পথ চলতি সাধারণ মানুষ থেকে অফিস যাত্রীরা। এদিকে এই ঘটনার জেরে আসানসোল দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে আটক করে।

Leave a Reply