LatestWest Bengal

কলকাতা নির্বাচনে বিজেপিকে মানুষ করেছে ভোকাট্টা, সিপিআইএম নো পাত্তা, কংগ্রেস স্যান্ডউইচ : মমতা বন্দ্যোপাধ্যায়

বেঙ্গল মিরর, দীপ সেন :বিধানসভা নির্বাচনে শক্তি বাড়িয়েছে তৃণমূল। কলকাতা কর্পোরেশন নির্বাচনেও তা ধরে রেখেছে শাসক দল। গতবার ১১৪ টি ওয়ার্ড জয়ী তৃণমূল এ বার ১৩০ এর বেশি আসন পাওয়ার পথে। এমন জয়ের মাঝেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, ‘মা, মাটি, মানুষ’-এর এই সিদ্ধান্তের পর আমাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে।

রবিবার ভোট দিতে যাওয়ার সময় মমতা গণমাধ্যমকে বলেন, ভোট উৎসবের মেজাজে রয়েছে । আজ ফলাফল ঘোষণার পর তিনি বলেন, ‘এ জয় গণতন্ত্রের জয়। গণতন্ত্রের উৎসবের জয়। কলকাতার মানুষের দেওয়া সিদ্ধান্তের পরে আমাদের আরও অনেক কিছু করার আছে।” বিজেপিকেও আক্রমণ করেন মমতা। সংক্ষেপে তিনি বলেন, “বিজেপিকে মানুষ ভোকাট্টা করেছে।”

দলীয় কর্মসূচিতে যোগ দিতে মঙ্গলবার আসামে যান মমতা। বিমানবন্দরে রওনা হওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মমতা। ততক্ষণে কলকাতায় তৃণমূলের বড় জয় প্রায় নিশ্চিত হয়ে যায়। মমতা সেই জয় উৎসর্গ করেছেন সাধারণ মানুষকে। প্রাক-নির্বাচন প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনে যারা জয়ী হবেন তাদের কর্তব্য সম্পর্কে সতর্ক করেন। জয় নিশ্চিত হওয়ার পরও একই বার্তা দিলেন মমতা।এটি মনে করা হচ্ছে যে রাজনৈতিক মহলে বিজয়ী কাউন্সিলরদের মমতা বার্তা দিয়ে বলেন যে “আমাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে”।


https://bengalmirrorthinkpositive.com/web-stories/social-media/

Leave a Reply