AMC ELECTION বামফ্রন্টের নির্বাচনী ম্যানিফেস্টো প্রকাশ

শনিবার তৃনমুল কংগ্রেসের ম্যানিফেস্টো প্রকাশ করবেন মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে ( AMC ELECTION) শহরের আপকার গার্ডেনে সিপিআই(এম) এর জোনাল অফিসে দলের পক্ষ থেকে আসন্ন নির্বাচনের ইস্তেহার বা ম্যানিফেস্টো প্রকাশ করা হয়। আগামী নির্বাচনে বামফ্রন্ট গঠিত হলে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন এলাকার উন্নতির জন্য ইস্তেহারে লেখা প্রতিটি কথা পূরণ করার চেষ্টা করা হবে।

AMC Election वाममोर्चा

সিপিএমের নেতা তাপস কবি বলেন যে, আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে যদি দলের বোর্ড গঠিত হয়, তবে প্রথমে আমরা রানিগঞ্জ, জামুরিয়া এবং কুলটিকে পৃথক কর্পোরেশন করবেন। রাজ্য সরকারের কাছে রানিগঞ্জ ও জামুরিয়াকে এক করে একটি পৃথক মহকুমা গঠনের আবেদনও জানান হবে। বর্তমান মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের পদাধিকারিকদের এক হাত নিয়ে সিপিএমের জেলা সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায় বলেন যে বামফ্রন্ট যদি বোর্ড গঠন করে, তবে বামফ্রন্ট একটি দুর্নীতিমুক্ত আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন বোর্ড গঠন করবে।

একইসঙ্গে তাপস কবি আরো বলেন, শিল্পাঞ্চলের বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে, এর জন্য নতুন চাকরির সুযোগ দেওয়া হবে।বামফ্রন্টের বোর্ড গঠিত হলে মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে প্রকৃত অর্থে উন্নয়ন কাজ করবে বলে জানার সিপিএমের জেলা সম্পাদক ।

বর্তমান মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের উপর কড়া আক্রমণ করে তারা বলেন, বিভিন্ন ওয়ার্ড কমিটিকে কাজ করতে দেওয়া হয়নি, আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের লোকেরা যদি বামফ্রন্ট বোর্ড গঠন করে, তবে তারা প্রতিটি ওয়ার্ড কমিটি পুনর্গঠন করবে এবং তাদের মাধ্যমে উন্নয়ন কাজগুলিকে ত্বরান্বিত করবে। গৌরাঙ্গ চট্টোপাধ্যায় আরো বলেন যে আসানসোল দিন দিন বাড়ছে, এর পরিধি বাড়ছে কিন্তু এর উন্নয়নের জন্য কোনও সুনির্দিষ্ট কৌশল তৈরি করা হয়নি।

তিনি বলেন, যদি আসানসোল পৌর কর্পোরেশনে বামফ্রন্টের বোর্ড গঠিত হয়, তবে তিনি জনসংখ্যার ঘনত্বের ভিত্তিতে কর্পোরেশন এলাকায় উন্নয়ন কাজের রূপরেখা তৈরি করবেন যাতে প্রতিটি জায়গায় সঠিকভাবে উন্নয়ন করা হয়। গারুই নদীর জলে সৃষ্ট বন্যা পরিস্থিতি মোকাবিলায় গারুই নদীর পরিচ্ছন্নতার ওপরও জোর দেন তিনি।

আসানসোল কর্পোরেশন নির্বাচনের পাশাপাশি আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনে বেআইনি নিয়োগ বন্ধ করার এবং প্রক্রিয়ার অধীনে শূন্য পদগুলি সঠিকভাবে পূরণ করার আশ্বাস দেন তাপস কবি। বিরোধীরা তাদের প্রাপ্য সম্মান পান না। এই প্রসঙ্গে সিপিএমের নেতাদের দাবি, বামফ্রন্টের বোর্ড যদি গঠিত হলে বিরোধী দলের কাউন্সিলররাও যথাযথ সম্মান পাবেন।

Asansol के संवेदनशील इलाके में भड़का तनाव, पुलिस ने संभाली स्थिति

Election Commission में बैठकों का दौर, कल होगा फैसला कब होगा मतदान

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *