ASANSOL

আসানসোলে দোলের দিনে প্রচার শুরু বাম প্রার্থী পার্থ মুখোপাধ্যায়ের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ মার্চঃ দোলের দিন শুক্রবার সন্ধ্যায় আসানসোলের মহিশীলা কলোনি থেকে নিজের ভোটের প্রচার শুরু করলেন আসানসোল লোকসভা উপনির্বাচনের বামফন্ট্রের সিপিএম প্রার্থী পার্থ মুখোপাধ্যায়। এদিন সন্ধ্যায় দলীয় কর্মী ও সমর্থকদের নিয়ে তিনি প্রচার করেন। মহিশীলা কলোনির ক্ষুদিরাম মোড় থেকে প্রচার শুরু হয়ে বটতলা বাজারে গিয়ে তা শেষ হয়েছে।


এই প্রসঙ্গে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের বাম প্রার্থী পার্থ মুখোপাধ্যায় বলেন, রাজ্য সম্মেলনের জন্য কলকাতায় ছিলাম। আজই আসানসোলে ফিরে প্রচার শুরু করেছি। লড়াইয়ের জন্য মাঠে নেমেছি। মানুষ আমাদের সঙ্গে আছে কিনা, তা তো সময় বলবে। তবে আমি অবশ্যই আশাবাদী।
আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে সিপিএমের প্রার্থী পার্থ মুখোপাধ্যায় প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন ওরফে দাসু বলেন, বাম প্রার্থী সিপিএমের জোনাল কমিটির সম্পাদক ছিলেন।ভালো চেহারা।

বামেরা কি নিজেদের ভোট ধরে রাখতে পারবে? ২০১৪ ও ২০১৯ সালের লোকসভা নির্বাচন ও ২০২১ সালের বিধান সভা নির্বাচনে তো সেটা দেখা যায় নি। তারা প্রথম থেকে ভোট প্রচার করে। আর শেষ মুহূর্তে গিয়ে তৃনমুল কংগ্রেস জিতবে বুঝতে পেরে বিজেপির কাছে গিয়ে আত্মসমর্পণ করে দেয়। তাই বলছি, বামফ্রন্ট যেন নিজের ভোট ব্যাঙ্ক ধরে রাখে তাহলে আগামী দিনে তাদের ভালো হবে।

Leave a Reply