BARABANI-SALANPUR-CHITTARANJAN

রূপনারায়নপুর এলাকায় বাইক চুরি

বেঙ্গল মিরর, কাজল মিত্র :– রূপনারায়নপুর এলাকায় বাইক চুরির ঘটনা আজকের নতুন নয় প্রায়শই বাইক চুরির ঘটনা ঘটেই চলেছে ।বাইক চোরের সক্রিয় ভাবে চুরি করেই চলেছে বাইক ।পুলিশ প্রশাসন যতই কড়া পদক্ষেপ ফেলছে কোনতেই কিছু লাভ হচ্ছেনা ।
এদিন ২৫ জুলাই সোমবার রাত আটটা নাগাদ আবারো বাইক চুরির ঘটনা ঘটল রূপনারায়নপুর ইউথ ক্লাব সংলগ্ন শ্রাবনী মেলার সামনে থেকেই ।চুরি যাওয়া বাইক মালিকের নাম অভিজিৎ পাল।বাড়ি বার্ণপুর রামবাঁধ এলাকায়।

man in green jacket riding red and black sports bike
Sample Photo by Saisab Acharya on Pexels.com


জানাজায় যে অভিজিৎ বাবু বার্নপুর থেকে হরিসাডি গ্রামে তার শশুর বাড়ী এসেছে । আর শশুর বাড়ী এসে মেলা দেখতে গিয়েই তার কাল হলো।সে জানায় বার্নপুর থেকে আজই শ্বশুরবাড়ি এসেছেন আর সেখান থেকে পরিজনদের নিয়ে ইউথ ক্লাব মাঠে শ্রাবনী মেলা দেখতে গিয়েছিলেন তিনি।মেলার ঠিক সামনে রাস্তার পাশে আলো ঝলমলে এলাকায় বাইকটি তালা দিয়ে মেলা দেখতে যান।কিন্তু মেলা দেখে কিছুক্ষন পর বেরিয়ে এসে দেখেন যেখানে তার বাইকটি দাঁড় করিয়ে রেখেছিলেন সেখানে বাইকটি নেই।

আশেপাশে অনেক খোঁজাখুঁজি করার পরে না পেয়ে তার শ্বশুর মশাইকে ব্যাপারটি জানান ।এরপর শশুর মশাই উত্তম পাল আসেন ।তিনিও খোঁজ খবর নেন । সে জানাই
তার হিরোহোন্ডা স্প্লেন্ডার প্লাস বাইক ছিল,যার নম্বর ডব্লুবি ৩৮ এ কিউ ৬৬২১। আসানসোল চিত্তরঞ্জন প্রধান রাস্তার একধারে মেলা অন্যদিকে রয়েছে কম্পিউটার সেন্টার,ডাক্তারের চেম্বার,মুদি দোকান,ও স্টেশনারী দোকান কিন্তু এত জমজমাট দোকান থাকা সেখান থেকে নিমেষে চুরি হয়ে গেল বাইকটি। খবর পেয়েই রূপনারায়ণপুর পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।চুরি যাওয়া বাইকের মালিক রুপনারায়নপুর ফাঁড়িতে পুলিশে লিখিত অভিযোগ করেন

Leave a Reply