ASANSOLBengali NewsRANIGANJ-JAMURIA

রানীগঞ্জে বিয়ের ৯ মাসের মধ্যেই গৃহবধুর রহস্য মৃত্যু কে কেন্দ্র করে উত্তেজনা

পুলিশ এই ঘটনায় পাঁচ অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : বিয়ের ৯ মাসের মধ্যেই গৃহবধুর রহস্য মৃত্যু কে কেন্দ্র করে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হল রানীগঞ্জের পুরাতন এগারার চাষা পাড়া এলাকায়। মেয়ের বাড়ির সদস্যদের দাবি তাদের মেয়ে বছর ২৬ এর নুপুর কে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন চালিয়ে আত্মহত্যা করার জন্য বাধ্য করা হয়েছে। তাদের দাবি ২০২১ সালের ১৪ই ডিসেম্বর তাদের মেয়ে নুপুর নাথের বিয়ে হয় পাশের পাড়ারই রমেন মণ্ডল নামের গৃহ শিক্ষকের সাথে। পাঁচ বছর ধরে তাদের প্রণয়ের সম্পর্ক ছিল।

,ফাইল ফটো

তারপরই তাদের পরিবার পরিজনদের কথায় আশ্বস্ত হয়ে তারা নুপুর নাথের সাথে রমেন মন্ডলের বিয়ে দেন। সে সময় কোন পণের দাবি ছেলের পরিবারের সদস্যরা না করলেও, পরবর্তীতে নানান সময়ে পনের দাবি করতে থাকে তারা বলেই অভিযোগ । তাদের দাবি রমেন বারংবার নানান ভাবে সন্দেহ করতো তাদের মেয়েকে, এমনকি তাদের নির্যাতন এমনই চরমে ওঠে যে তাদের মেয়ে একসময় বাপের বাড়ি চলে আসতে বাধ্য হয়। পরে আবারো ফিরিয়ে নিয়ে গেল, অত্যাচার আরো চরমে ওঠে, বলেই দাবি মেয়ের বাড়ি সদস্যদের।

মেয়ের বাড়ির অভিযোগ শুক্রবার তাদের মেয়েকে পাশবিক অত্যাচার চালিয়ে আত্মহত্যা করতে বাধ্য করে ছেলের বাড়ির লোকজন। এ বিষয়ে মেয়ের বাবা সমর নাথ রানীগঞ্জ থানায়, তার মেয়ের স্বামী রমেন মন্ডল, তার বাবা পতিত পাবন মণ্ডল,ও তার স্ত্রী, ও তার দাদা কাশীনাথ মন্ডল, ও তার স্ত্রীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ এই মৃত্যুর ঘটনার খবর পাওয়ার পর পরই দেহটিকে ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। এই ঘটনায় তদন্তের জন্য ম্যাজিস্ট্রেট পর্যায়ে তদন্ত করা হয় বলেই জানা গেছে। পুলিশ এই ঘটনায় পাঁচ অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে।

Leave a Reply