বিজেপি বিধায়ক ও তৃনমুল কাউন্সিলরের একসুর ,বার্ণপুরের রাস্তায় ওভারলোড বালি গাড়ি চলতে দেবোনা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ৫ দিন আগে মঙ্গলবার রাতে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের ইস্পাত নগরী বার্ণপুরের রাস্তায় দামোদর নদী থেকে নিয়ে আসা বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয় দুই যুবকের। বার্ণপুর শহরের বাসিন্দা মৃত দুই যুবক তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী।এই ঘটনার পরে আসানসোলে শাসক দলকে আক্রমন করেছে বিরোধী দল বিজেপি। বাকযুদ্ধ শুরু হয়েছে।
যদিও এই ঘটনার জন্য একধারে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটকে কাঠগড়ায় তোলেন আসানসোল পুরনিগমের ৭৮ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের কাউন্সিলর রাজ্য স্তরের শিক্ষক সংগঠনের নেতা অশোক রুদ্র।

riju advt


আসানসোলের বার্নপুরের রাস্তায় ওভারলোড বালি গাড়ি চলাচল করতে দেবো না। এরজন্য যতদুর যেতে হয় যাবো। এই কথা কার্যত হুমকির সুরে জানান আসানসোল পুরনিগমের ৭৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অশোক রুদ্র। তিনি বলেন, আমি গত এক বছর ধরে এই নিয়ে লড়াই করছি। সব জায়গায় বলেছি। পুলিশ প্রশাসন পদক্ষেপ নিলে এই ঘটনা ঘটতো না। কিছু লোক নিজেদের স্বার্থ চরিতার্থ করতে এতে প্রশয় দিচ্ছে। আমার দাবি, অন্য বিকল্প রাস্তা দিয়ে এই গাড়ি চলাচলের ব্যবস্থা করা হোক।


একইভাবে আসানসোল দক্ষিণ বিধান সভার বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালও বলেন, বার্ণপুরের রোডের পরিবর্তে অন্য রোড দিয়ে বালি গাড়ি চলুক।এই রোড দিয়ে চলাচল করতে দেবো না। বৃহত্তর আন্দোলন করবো।
এদিকে, এই ঘটনার পরে বার্ণপুরে দামোদর নদী ঘাটে শয়ে শয়ে বালি বোঝাই গাড়ি দাঁড়িয়ে আছে। গাড়ি বার করতে না পারায়, সেখানে আটকে রয়েছেন গাড়ির চালক ও খালাসিরা। খাবার না পেয়ে সমস্যা পড়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *