BARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনি প্রিমিয়ার লিগ ক্রিকেট টুর্নামেন্ট Champion জেএমডি ক্লাব

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-বারাবনির ব্লকের দোমহানি ফুটবল ময়দানে অনুষ্ঠিত হল বারাবনি প্রিমিয়ার লিগ ফাইনাল টুর্নামেন্ট।এই বারাবনি প্রিমিয়াম লীগ খেলার শুভ সূচনা বিগত কিছুদিন আগেই শুরু হয়েছিল যার ফাইনাল খেলাটি রবিবার অনুষ্ঠিত হল। এদিনের এই ফাইনাল খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারাবনি বিধায়ক তথা আসানসোল পৌরসভার মেয়র বিধান উপাধ্যায় মহাশয় । এই বিপিএল খেলাটি যার পরিচালনায় হয় তিনি হলেন
বারাবনি বিধানসভার যুব নেতা মুকুল উপাধ্যায় । যুব সমাজকে খেলা ধূলোর প্রতি আকর্ষিত করতে যুবনেতা মুকুল উপাধ্যায়ের উদ্যোগে আটটি দল নিয়ে তৈরি করা হয়েছিলো বিপিএল ক্রিকেট টুর্নামেন্টটি। বারাবনি বিধান সভার মধ্যে প্রায় ১২২জন ক্রিকেট খেলোয়াড়দের নিলামির মধ্য দিয়ে আটটি দলে ভাগ করে নেওয়া হহয়েছিল ।আজকের এই ফাইনাল খেলাটি আজাদ স্পোর্টিঙ ক্লাব বনাম জে এমডি ক্লাব এর মধ্যে হয় । খেলায় জয়ী হয় জে এমডি ক্লাব ।

জয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি বিধান উপাধ্যায় মহাশয় । জয়ী দলকে 50 হাজার টাকা ও পরাজিত দলকে 30 হাজার টাকা সহ সুন্দর ট্রফি দিয়ে পুরস্কৃত করা হয় ।তাছাড়া খেলায় ম্যান অফ দা ম্যাচ,
ম্যান অফ দা সিরিজ ,বেস্ট বলার ,বেস্ট ফিল্ডার, বেস্ট ব্যাটসম্যান কেও পুরস্কৃত করা হয় ।এদিন বিধায়ক বিধান উপাধ্যায় জানান যে বিভিন্ন জায়গায় এই খেলা চালু হয়েছে সেইমত বারাবনি প্রিমিয়াম লীগ খেলা হয় । মোবাইল ফোন থেকে যুব সমাজকে সরিয়ে নিয়ে এসে একটি বড় মাপের মঞ্চে পৌঁছানোর লক্ষ নিয়েই সুন্দর এই উদ্যোগ গ্রহণ ।এদিনএর ফাইনাল খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন বারাবনি ব্লক আধিকারিক সৌমিত্র প্রতিম প্রধান , বারাবনির যুবনেতা মুকুল উপাধ্যায়, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ- সভাপতি ভোলা সিং,নিমাই মিত্র সহ আরো অনেকে।
এদিন যুবনেতা মুকুল বাবু বলেন আমাদের একটাই চেষ্টা যুব সমাজের খেলা ধূলোর জন্য ভালো একটা মঞ্চ তৈরি করে দেওয়া তা ক্রিকেট হোক বা ফুটবল।মোবাইল ফোন থেকে দূরে সরিয়ে মাঠে খেলা ধুলা করলে যুব সমাজ ভাল থাকবে।

Leave a Reply