ASANSOL

আসানসোলে পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু স্কুটি আরোহী যুবতীর

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল স্কুটার আরোহী এক যুবতীর। রবিবার ছুটির দিন সকালে আসানসোল শহরের জিটি রোডে বড় বাজার এলাকার ইস্টার্ন রেলওয়ে স্কুলের কাছে এই ঘটনাটি ঘটেছে। আসানসোল দক্ষিণ থানার আড়াডাঙ্গার বাসিন্দা মৃত যুবতীর নাম আস্থা যাদব (২০)। এই ঘটনার পরে জিটি রোডের বাজার এলাকার ট্রাফিক ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পাশাপাশি এই ঘটনার পরেই স্থানীয় মানুষদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তাদের আরো অভিযোগ, জিটি রোডের পাশেই বড় বাজার বা মার্কেট রয়েছে। রাত থেকে সকাল পর্যন্ত যে কারণে বিভিন্ন ধরনের গাড়ি দাঁড়িয়ে থাকে। তৈরি হয় যানজট। সেই কারণেই এদিনের এই দুর্ঘটনা ঘটেছে।
জানা গেছে, আসানসোলের আরাডাঙ্গার বাসিন্দা আস্থা যাদব স্কুটি করে জিটি রোড দিয়ে যাচ্ছিলেন। সেই সময় জিটি রোডের বড় বাজার এলাকার ইষ্টার্ণ রেলওয়ে হাইস্কুলের সামনে রাস্তায় প্রচণ্ড যানজট ছিল। আচমকাই একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে পাশ দিয়ে চলে যায়। এই দুর্ঘটনার পর লোকজনের ভিড় জমে যায়। আহত অবস্থায় তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানায়, ঠিক কি কারণে এই ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply