ASANSOL

আসানসোলের যুবকের বার্ণপুরে দামোদরে ডুবে মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত* বন্ধুদের সঙ্গে স্নান করতে গিয়ে দামোদরে ডুবে আসানসোলের যুবকের মৃত্যু হলো। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে  হিরাপুর থানার বার্নপুরে ভুতাবুড়ি মন্দিরের কাছে ।
জানা গেছে, এদিন দুপুরে ঐ যুবক দামোদর নদীতে বন্ধুদের সাথে স্নান করতে যায়। মৃতের নাম রোহিত কুমার রায় (২১)।  আসানসোল দক্ষিণ থানার রাসডাঙ্গার সুমথ পল্লীর বাসিন্দা মৃত ঐ যুবক। খবর পেয়ে আসানসোল জেলা হাসপাতালে পৌঁছান ৪৮ নং ওয়ার্ডের কাউন্সিলর তথা আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় । এ ঘটনায় সুমথ পল্লী এলাকায় শোকের ছায়া নেমে আসে । এদিন বিকেলে আসানসোল জেলা হাসপাতালে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, রোহিত কুমার রায় এদিন দুপুরে তার ৬ জন বন্ধুদের সাথে বার্ণপুরে ভুতাবুড়ি মন্দিরের কাছে দামোদর নদীতে স্নান করতে যায়। তারা সবাই স্নান করছিলো, সেই সময় আচমকাই সে নদীতে ডুবে যায়। তার বন্ধুরা তাকে বাঁচানোর চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়। খবর পেয়ে হিরাপুর থানার পুলিশ ও স্থানীয় লোকজনেরা আসে। বেশ কিছুক্ষনের রোহিতকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানায়, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।
আরো জানা গেছে, মৃত যুবক ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলো। কিন্তু একটা বিষয়ে ফেল করার পরে সে পড়াশোনা ছেড়ে দেয়। যুবকের বাবা বিক্রেশ্বর রায় বার্ণপুর ইস্কো কারখানার ঠিকা কর্মী।

Leave a Reply