ASANSOLLoksabha Election 2024

একই দিনে মনোনয়ন জমা তৃনমুল, বিজেপি ও সিপিএম প্রার্থীর

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ তারা রাজনৈতিক লড়াইয়ে ময়দানে চির প্রতিদ্বন্দ্বী। রাজনৈতিক মতাদর্শও আলাদা। কিন্তু এবার তিন প্রধান রাজনৈতিক দল তৃনমুল, বিজেপি ও সিপিএমের তিন প্রার্থী আসানসোল লোকসভা নির্বাচনে লড়াইয়ে জন্য আগামী ২৩ এপ্রিল একই দিনে তাদের মনোনয়ন পত্র জমা দিতে চলেছেন। আসানসোল লোকসভা কেন্দ্রের তিন প্রার্থী হলেন তৃণমূলের শত্রুঘ্ন সিনহা এবং বাম ও কংগ্রেস জোটের সিপিএমের জাহানারা খান ও বিজেপির এসএস আলুওয়ালিয়া মনোনয়নপত্র জমা দেবেন বলে জানা গেছে।


তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রার্থীর এবারের ইলেকশন এজেন্ট আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমর চট্টোপাধ্যায় শুক্রবার জানিয়েছেন আগামী ২৩ এপ্রিল সকাল জিটি রোডের বিএনআর থেকে মিছিল করে দুপুর সাড়ে ১১ টার মধ্যেই আসানসোলে জেলাশাসকের দপ্তরে যাওয়া হবে। তারপর সেখানেই দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহা মনোনয়নপত্র জমা দেবেন। ঐদিনই বিজেপির প্রার্থী এসএস আলুওয়ালিয়া জেলাশাসকের অফিসে মনোনয়ন পত্র জমা দেবেন বলে এদিন জানিয়েছেন জেলা নেতা প্রশান্ত চক্রবর্তী।
অন্যদিকে বামফ্রন্ট ও কংগ্রেসের জোট প্রার্থী সিপিএমের জাহানারা খান ঐ একই দিনে দুপুর বারোটার পরে মনোনয়নপত্র জমা দেবেন বলে জানা গেছে।

Leave a Reply