ASANSOL

আসানসোলের মিশ্র নার্সিং ইনস্টিটিউট দ্বারা এআইইএম-পি কলেজে প্রার্থীদের অভিভাবকদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : রবিবার আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডের অধীনে আসানসোল ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট পলিটেকনিক-এ একটি জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার কেন্দ্র স্থাপন করা হয়েছিল। পরীক্ষার্থীদের সাথে তাদের অভিভাবকরাও এসেছিলেন, আসানসোলের মিশ্র নার্সিং ইনস্টিটিউট তাদের জন্য একটি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করে। পাশাপাশি এর সাথে লোকদের ঠান্ডা জল এবং শরবত খাওয়ানো হয়েছিল।


ওই সময় কলেজের অধ্যক্ষ চিত্রা, উপাধ্যক্ষ অনিতা নন্দী, সহকারী অধ্যাপক স্বাতী সিং, সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল আজিজ, অন্নিতা চট্টরাজ, সুদীপ্তা রায়, পিয়ালী কোটাল কাকলি দাস প্রমুখ উপস্থিত ছিলেন। এই বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরে মিশ্র নার্সিং ইনস্টিটিউটের বিএসসি নার্সিং, জিএনএম নার্সিং শিক্ষার্থীরা মানুষের স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণ করেন।

নার্সিং কলেজের ডিরেক্টর এইচ এন মিশ্র বলেন, আজকে আসানসোল ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট পলিটেকনিকে একটি যৌথ প্রবেশিকা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয় যেখানে প্রচণ্ড গরমের কারণে অনেক দূর থেকে আসা পরীক্ষার্থীরা এবং তাদের অভিভাবকরাও এসেছেন। একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়, যেখানে মিশ্র নার্সিং কলেজের ছাত্র-ছাত্রীরা এই ক্যাম্প পরিচালনায় তাদের অবদান রাখেন। তিনি চান আগামীতেও তার পরিচালিত প্রতিষ্ঠানগুলো এখানেও একইভাবে সামাজিক কাজে যাতে নিজেদেরকে নিয়োজিত করে।এই হেলথ চেকআপ এলাকায় রক্তচাপ ও সুগারের পাশাপাশি মানুষের জেনারেল চেক আপও করা হয়।

Leave a Reply