আসানসোল বিবি কলেজে রাজ্যস্তরের ক্যুইজ প্রতিযোগিতা আয়োজিত হয়

বেঙ্গল মিরর , আসানসোল, ৫ ই মার্চ, ২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত: পশ্চিম বর্ধমানের জেলা সদর
আসানসোল বি বি কলেজের  ক্যুইজ ক্লাবের তরফ থেকে কলেজের সভাঘরে একটি ক্যুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

riju advt

এই ক্যুইজ প্রতিযোগিতায় কাজী নজরুল বিশ্ববিদ্যালয়, বি.বি কলেজ আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজ, বার্নপুর রিভারসাইড স্কুল, পুরুলিয়া গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজ,পুরুলিয়া কলেজ এমনকি বাঁকুড়া এবং কলকাতা থেকেও প্রতিযোগীরা অংশগ্রহণ করেন। রাজ্য স্তরের এই প্রতিযোগিতায় মৌখিক এবং ভিডিও স্ক্রিনের মাধ্যমে প্রতিযোগীদের প্রশ্ন করা হয়। এর মধ্যে সিনেমা, বিনোদন, খেলা , গান বিভিন্ন বিষয় অন্তর্ভুক্ত ছিল।

মোট ২৩ টি সংস্থানের থেকে এবং খোলা প্রতিযোগিতায় ৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। 
প্রতিযোগিতা শেষে বিবি কলেজের রাজ দাস এবং সৌভিক সরকার, আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজের গৌরব ঠাকুর,  বার্নপুর রিভারসাইড স্কুলের স্বস্তিক চৌধুরী ও হিমাংশু ভূষণ দুবে, পুরুলিয়া গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের অর্ণব মজুমদার এবং দেবদূত মাজি, কাজী নজরুল  বিশ্ববিদ্যালয় থেকে অনির্বাণ মুখার্জী এবং সোমনাথ ব্যানার্জী, মুরাড্ডী কলেজের শুভংকর ঘোষ এবং অক্ষয় পাত্র সর্বাধিক প্রশ্নের উত্তর দিতে সফল হয়।
   এছাড়া সাধারণ মুক্ত প্রশ্নের  প্রতিযোগিতায় নরেন্দ্র কর্মকার, কৃষ্ণেন্দু কর্মকার, চঞ্চল সিং, বিশ্বজিৎ কুণ্ডু, রাজ দাস, গৌরব ঠাকুর, দেবাশীষ চ্যাটার্জী, সুমন্ত ব্যানার্জী,গোপাল চক্রবর্তী, সার্থক গুহ, সায়ন মজুমদার,আকাশ উপাধ্যায় উত্তীর্ণ হয়।
 বিবি কলেজের অধ্যক্ষ ড: অমিতাভ বসু এবং পশ্চিম বর্ধমানের নারী ও শিশু কল্যাণ দপ্তরের চেয়ারপার্সন শ্রীমতি সুদেষ্ণা ঘটক বিজয়ীদের পুরস্কৃত করেন। পুরস্কার প্রদান করেন কলেজের শিক্ষক ড: অনিমেষ মন্ডল, ড: পরিমল ঘোষ। এছাড়া  শিলাদিত্য রায় এবং পবিত্র গোপাল ঘোষের উপস্থিতিও লক্ষ্য করা যায়।