করোনা পরিস্থিতির আবহে আসানসোলে মন্ত্রী মলয় ঘটকের ত্রান বিলি; মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে মন্ত্রীর মাধ্যমে একাধিক সংগঠনের রাজ্য সরকারের ত্রান তহবিলে অনুদান

বেঙ্গল মিরর, আসানসোল, ১৮ ই এপ্রিল, ২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত: সারা দেশে করোনা পরিস্থিতিতে লক ডাউন অব্যাহত। করোনা আক্রান্তের সংখ্যা রোজ সারা দেশে বেড়ে চলেছে। এরই মধ্যে পশ্চিম বর্ধমান জেলাকে স্পর্শকাতর ঘোষণা করা হয়েছে । জেলার সাধারণ মধ্যবিত্ত বা নিম্ন মধ্যবিত্ত মানুষের সঙ্গে দিন আনা দিন খাওয়া মানুষের রুজি – রুটি প্রায় বন্ধের মুখে ।

riju advt

এই পরিস্থিতিতে আর্থিকভাবে পিছিয়ে পড়া এবং গরীব মানুষ এবং তাদের  পরিবার যাতে অনাহারে না থাকে, সেজন্য রাজ‍্য সরকারের পক্ষ থেকে তাঁদের হাতে খাদ‍্যসামগ্রী তুলে দেওয়ার ব‍্যাবস্থা করা হয় ।

শিল্পাঞ্চলের  কোনো পরিবার যাতে অভুক্ত না রাখার লক্ষ্যে  রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক আসানসোল উত্তর বিধানসভা এলাকার সরাগডি গ্রামের প্রায় 150 জনের হাতে চাল, ডাল, আটা, আলু, ভোজ্য তেল তুলে দেন । তিনি আশ্বাস দেন প্রতিটি পরিবারের পাশেই রয়েছে রাজ‍্য সরকার । 

    উল্লেখযোগ্যভাবে গতকাল আইএনটিটিইউসি পশ্চিম বর্ধমান জেলার কয়লা খাদান শ্রমিক সংগঠনের পক্ষ থেকে হরেরাম সিং রাজ‍্য সরকারের ত্রাণ তহবিলের জন্য মন্ত্রী মলয় ঘটকের হাতে ৬ লাখ ৪৬০ টাকার চেক তুলে দেন। এছাড়াও সেই সঙ্গে কনট্র্যাক্টচুয়াল ল অফিসারদের পক্ষ থেকেও রাজ্য সরকারের ট্রেন তহবিলে ৫২ হাজার ৫০১ টাকার চেক এবং আপকার গার্ডেন কালীপুজো কমিটির পক্ষ থেকে ২৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

  মন্ত্রী মলয় ঘটক মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে এগিয়ে আসার জন্য সমস্ত কয়লাখাদান শ্রমিক ভাইদের এবং অন্যান্য সংগঠনের  সদস্যদের ধন্যবাদ জানান এবং বলেন যতো শ্রীঘ্র সম্ভব চেকের মাধ্যমে দেওয়া অনুদান নবান্নে পৌঁছে দেবার ব্যবস্থা করবেন ।