BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

রূপনারায়ানপুর ফাঁড়িতে অনুষ্ঠিত হল পুলিশ দিবস

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-সালানপুর থানার অন্তর্গত রূপনারায়ানপুর ফাঁড়িতে অনুষ্ঠিত হল পুলিশ স্থাপনা দিবস ।আর এই পুলিশ দিবস উপলক্ষে রূপনারায়ানপুর ফাঁড়িতে পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়াররা তাদের প্রতিভার মধ্যে দিয়ে এই দিবস উদযাপন করেন। সমাজের জন্য ২৪ ঘন্টা দিনরাত কঠিন পরিশ্রম করে এই সমাজকে ভালাে রাখার জন্য নিজেদের কর্তব্য পালন করেন আজ তারাই নিজেদের দক্ষতাকে তুলে ধরলেন।এদিন এই অনুষ্ঠানে সালানপুর থানা ইনচার্জ পবিত্র গাঙ্গুলি ,রূপনারায়ানপুর ফাঁড়ি ইনচার্জ রাহুল দেব মন্ডল, কল্যানেশ্বরি ফাঁড়ি ইনচার্জ উৎপল ঘোষাল,সহ থানার বহু পুলিশ কর্মী ছিলেন ।এদিন এই পুলিশ দিবসে সিভিক ভোলেনটিয়ার হরিসাধন মন্ডল দর্শকের সামনে অত্যন্ত জাদু খেলা দেখান।


এছাড়া একই মঞ্চে কমেডি ডান্স করে সবাইকে মাতিয়ে রাখলেন সিভিক ভলান্টিয়ার অরিন্দম মন্ডল। শ্রুতিমধুর কন্ঠে গান শােনালেন ফাড়ির এসিস্ট্যান্ট সাব – ইন্সপেক্টর রঞ্জিত সরকার ও সিভিক ভলেন্টিয়ার শেখ সুলতান। এছাড়াও বাউল গানে আসর মাতলেন সিভিক প্রসূন বাউরী ও অশােক ধীবর।

Coal Case : ED রাজ্যের আইনমন্ত্রীকে তলব করল, মন্ত্রী বলেন তিনি কোনো নোটিশ পাননি, ভীত নন


এদিন এই পুলিশ দিবসে শুধু সাংস্কৃতিক অনুষ্ঠান নয় এদিন রূপনারায়ানপুর ফাড়ির কর্মরত ৫ জন সিভিক ভলান্টিয়ারকে সেরা পুরস্কারে পুরস্কৃত করা হয়।পাঁচ জন সিভিক দের মধ্যে পুরস্কৃত হন মমতা রজক,অমিত মাজি , টিংকু পাল,সরােজ মন্ডল এবং বিকাশ বাদ্যকর।এ প্রসঙ্গে ওসি রাহুলদেব মন্ডল বলেন সবাই ভালাে কাজ করছেন তবুও তাদের মধ্য থেকেও যারা আরাে ভালাে করছেন তাদের উৎসাহ দেওয়ার জন্য পুরস্কৃত করা হলাে যাতে অন্যরাও আরাে ভালাে কাজ করার জন্য উৎসাহ পায়।


এছাড়া আইসি পবিত্রবাবু সকলের প্রশংসা করে বলেন যে পুলিশ দিবসে পুলিশের এই সাংস্কৃতিক প্রয়াস স্থানীয় মানুষজনকে সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে।পুলিশ সমাজের দুষ্কৃতী দমনের সাথে সাথে সাংস্কৃতিক দিকেও বিশেষ পারদর্শী।
তাছাড়া এই অনুষ্ঠানের মধ্যে দিয়েই সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং সকল পুলিশ কর্মীদের ফুলের তোড়া ও মিষ্টি দিয়ে সংবর্ধনা জানান ।

Leave a Reply